সৌজন‍্যকে ছেড়ে দ্বিতীয় বিয়ে, কনের সাজে মায়ের সঙ্গে উদ্দাম নাচ ‘গুনগুন’ তৃণার

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম তৃণা সাহা (trina saha)। তাঁর আরো একটি পরিচয় রয়েছে, তিনি অভিনেতা নীল ভট্টাচার্য্যের স্ত্রী। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসেছেন দুজনে। বাস্তব জীবনে এটাই প্রথমবার বিয়ে করলেও রিল লাইফে অর্থাৎ ‘খড়কুটো’ সিরিয়ালে কিন্তু দ্বিতীয় বার সাত পাক ঘুরতে চলেছেন গুনগুন অর্থাৎ তৃণা।

গুনগুনের প্রথম বিয়েটাই এখনো কেউ ভুলতে পারেননি। কনের সাজে সেজে নাচতে নাচতে বিয়ে করতে গিয়েছিলেন তিনি। শুটিং সেটেও ছিল বিয়ে  বাড়ির মেজাজ। কনের সাজে সেজে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়েছিলেন অভিনেত্রী। এবার ফের কনে সাজার সুযোগ এসেছে। তাই তৃণা ভিডিও করবেন না তা কি হয়?

IMG 20210720 195551
এবারে ননদদের পাশাপাশি অনস্ক্রিন মা কেও ভিডিওতে টেনে এনেছেন তৃণা। ‘সোহাগ চাঁদ বদনী’র তালে পাল্লা দিয়ে কোমর দুলিয়েছেন মা মেয়ে। ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তৃণা। আর মুহূর্তেই তা ভাইরাল। নেটিজেনদের প্রশ্ন, ‘মায়ের পছন্দ মতো বিয়ে হচ্ছে বলেই কি আনন্দে মেয়ের সঙ্গে নাচছেন?’ উল্লেখ‍্য, প্রখ‍্যাত নৃত‍্যশিল্পী মালবিকা সেন অভিনয় করছেন গুনগুনের মায়ের চরিত্রে।

ননদদেরও ভোলেননি তৃণা। দুই ননদকে দুপাশে নিয়ে ট্রেন্ড মেনে ‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে শরাবি’ গানে নেচেছেন তৃণা। তাঁকে সঙ্গে দিয়েছেন তাঁর দুই অনস্ক্রিন ননদ সোনাল মিশ্র ও প্রিয়াঙ্কা মিত্র। দুটি ভিডিওই দারুন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

https://www.instagram.com/reel/CRgkpyeBQku/?utm_medium=copy_link

প্রসঙ্গত, সিরিয়ালে এখন গুনগুনের দ্বিতীয় বিয়ের পর্ব চলছে। তবে এটা পুরোটাই গুনগুনের ড‍্যাডি অর্থাৎ কৌশিকের পরিকল্পনা যাতে সৌজন‍্য ও গুনগুন একে অপরের প্রতি তাদের ভালবাসাটা বুঝতে পারে। সফলও হয় সে পরিকল্পনা। কনের সাজে সেজে কাঁদতে কাঁদতে গুনগুন সৌজন‍্যকে বলে এই বিয়েটা ভেঙে দিতে। তার খুব কষ্ট হচ্ছে। গুনগুন এও স্বীকার করে সৌজন‍্যর উপর অভিমান করেই এই বিয়েতে হ‍্যাঁ করেছিল সে। এই মুহূর্তটার জন‍্যই অপেক্ষা করেছিল দর্শকরা‌। এই বিবাহ পর্বে টিআরপিও বেশ খানিকটা বাড়বে বলে আশা দর্শকদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর