খোলা চুল-হট প‍্যান্টে নেটপাড়ায় ঝড় তুললেন সুহানা, মেয়ের রূপে মুগ্ধ শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: যত দিন যাচ্ছে ততই সুন্দরী হয়ে উঠছেন শাহরুখ খান (shahrukh khan) ও গৌরি খান (gauri khan) কন‍্যা সুহানা খান (suhana khan)। বাবার মতো তো তিনি ছোট থেকেই দেখতে ছিলেন। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নিজস্ব এক সৌন্দর্য ফুটে উঠছে তাঁর চোখে মুখে। বলিউডে ডেবিউ না করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন সুহানা। সোশ‍্যাল মিডিয়াতেও ফলোয়ারের দিক দিয়ে দ্রুত বাবার কাছাকাছি চলে আসছেন তিনি।

নেটমাধ‍্যমে খুব বেশি সক্রিয় না হলেও ইনস্টাগ্রামে মাঝে মধ‍্যেই ছবি পোস্ট করতে থাকেন সুহানা। নিউ ইয়র্কে নিজের কলেজে বন্ধু বান্ধবদের সঙ্গে বা মুম্বইতে মন্নতে ফটোশুটের টুকটাক ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি এমনি একটি ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন সুহানা। ছবিগুলি দেখে শাহরুখ কন‍্যাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

suhana srk1622023027627
সুইমিং পুলের ধারে বসে হাতে একটি সফট ড্রিঙ্কের ক‍্যান নিয়ে পোজ দিয়েছেন সুহানা। সাদা ট‍্যাঙ্ক টপ, ডেনিম হটপ‍্যান্ট, মানানসই মেকআপ ও খোলা চুলে বাস্তবিকই অপূর্ব দেখাচ্ছে তাঁকে। ক‍্যাপশনে সুহানা লিখেছেন, ‘মনে করো এটা পেপসি আর আমি সিন্ডি ক্রফোর্ড।’ জানিয়ে রাখি সিন্ডি ক্রফোর্ড হলেন একজন প্রখ‍্যাত মার্কিনি মডেল।

https://www.instagram.com/p/CRrXeQlizqY/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CRrUzSOIrxW/?utm_medium=copy_link

সুহানার পোস্টে সবথেকে বেশি নজর কেড়েছে বাবা শাহরুখের কমেন্টটি। মেয়ের রূপে মুগ্ধ তিনিও। তাঁর মন্তব‍্যেই তা স্পষ্ট। মজা করে তিনি লিখেছেন, ‘আমি কি এটা ভাবতে পারি এটা তুমিই আর কোলা টা প্রাসঙ্গিক এবং তা সত্ত্বেও ছবিটার প্রশংসা করতে পারি?’ কিং খানের এই কমেন্টটিতেই এখনো পর্যন্ত লাইক পড়েছে সাড়ে সাত হাজারের বেশি।

IMG 20210724 171507
কমেন্টে সুহানার প্রশংসা করেছেন শানায়া কাপুর, মাহিপ কাপুর, সীমা খান, ভাবনা পাণ্ডে, আলিয়া ছিব্বা সহ আরো অনেকেই। মেয়েকে ছবিগুলি তুলে দিয়েছেন মা গৌরি খান। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানেও লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে দু লক্ষ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর