নাইট কারফিউ চলাকালীন রাস্তায় নাকা চেকিংয়ের সামনে পড়ল কুণাল ঘোষের গাড়ি! তারপর …

বাংলা হান্ট ডেস্কঃ করোনার সংক্রমণের কারণে রাজ্যে নাইট কারফিউ জারির ঘোষণা আগেই করা হয়েছিল। সম্প্রতি সেই নিয়ম আরও কড়া করা হয়েছে। রাত ৯টার পর রাস্তায় বের হলেই পুলিশের জেরার মুখে পড়তে হচ্ছে নাগরিকদের। কোনও জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কী না, কোন কারণে রাস্তায় রাত ৯টার পর বেরিয়েছেন, সব কিছুই খতিয়ে দেখছে পুলিশ। অসঙ্গতি মিললে নাইট কারফিউ ভঙ্গকারীর বিরুদ্ধে কড়া ব্যবস্থাও নেওয়া হচ্ছে পুলিশের তরফ থেকে।

আর এবার সরকারের সেই কড়া নিয়ম ভাঙতে দেখা গেল শাসক দলের প্রভাবশালী নেতা কুণাল ঘোষকে। রবিবার রাতের শহরে প্রেস স্ট্রিকার লাগানো গাড়িতে ঘুরতে দেখা গেল তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে। মল্লিক বাজারের দিকে যাওয়ার সময় পুলিশের নাকা চেকিংয়ের সামনে পড়ে কুণাল ঘোষের গাড়ি।

এই প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন। গতকাল রাতে আমি বাড়ি ফেরার সময় গাড়ি নিয়ে পার্ক স্ট্রিটের সামনে দাঁড়িয়ে পড়ি। সেখানে নাকা চেকিং চলছে, সেটা জানতে পারি আমি। কুণালবাবু বলেন, আমি চাইলেই সেখানে নিজের পরিচয় দিয়ে বেরিয়ে যেতেই পারতাম। কিন্তু আমি তা করিনি।

কুণালবাবু জানান, পুলিশ খুব ভালো কাজ করছে। রাত ৯টার পর বাড়ি থেকে বের হলে অবশ্যই ওদের জানানো উচিৎ যে, আপনি কেন বের হচ্ছেন। চারিদিকে মহামারী চলছে। সরকারের সঙ্গে মানুষেরও সচেতন হতে হবে। আর সেই কারণে আমি প্রভাব খাটিয়ে বেরিয়ে যাইনি। নিজের পরিচয় দিয়ে সুবিধা নেওয়ার লোক আমি নই। আমি বিশ্বাস করি যে, পুলিশের সঙ্গে সবারই সহযোগিতা করা উচিৎ।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর