‘আগে ওজন কমান তারপর নাচতে আসবেন’, বডি শেমিং এর শিকার শুভশ্রী-শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: রসিকতার নামে সোশ‍্যাল মিডিয়ায় জঘন‍্য ট্রোল বন্ধ হওয়ার নাম নেই। বিশেষ করে অভিনেতা অভিনেত্রীরাই এই ধরনের কুরুচিকর ট্রোলের শিকার বেশি হন। গাত্রবর্ণ হোক বডি শেমিং, ট্রোল থেকে অব‍্যাহতি মেলে না তারকাদের। মা হওয়ার পর থেকেই বডি শেমিংয়ের শিকার হয়ে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly)। এবার সেই তালিকায় যুক্ত হল শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee) নামও।

এমনিতে ট্রোল হওয়া শ্রাবন্তীর কাছে নতুন কিছু নয়। ব‍্যক্তিগত জীবন নিয়ে আকছার কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এবার নাচতে এসেও ট্রোল হলেন তিনি। জি বাংলার ডান্স বাংলা ডান্স এর সাম্প্রতিক এপিসোডে অতিথি বিচারক হয়ে এসেছিলেন শ্রাবন্তী। প্রতিযোগী মা মেয়ের দুরন্ত নাচের পর সকলের অনুরোধে মঞ্চে আসেন শুভশ্রী ও শ্রাবন্তী।

IMG 20210727 181213
‘বাজিরাও মস্তানি’ ছবির জনপ্রিয় ‘পিঙ্গা’ গানে পাল্লা দিয়ে নাচেন দুজন। জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ভিডিওটি শেয়ার করার পরেই কমেন্ট বক্স ছেয়ে যায় কুরুচিকর ট্রোলে। কেউ লেখেন, ‘দুজনেই বাংলার নাম ডোবাবে’ আবার কয়েকজনের দাবি, ‘এটা নাচ? এর থেকে ভাল আমরা নাচি’। আবার কয়েকজন ওজন কমিয়ে তারপর নাচার পরামর্শ দিলেন দুই অভিনেত্রীকে। অধিকাংশ কমেন্টেই চোখে পড়ল ‘মোটা’ শব্দটি।

IMG 20210727 181237IMG 20210727 181256
মাত্র দিন কয়েক আগে এই রিয়েলিটি শোয়ের মঞ্চেই সঞ্চালক অঙ্কুশ হাজরার সঙ্গে নাচতে গিয়ে একই রকম ট্রোলের সম্মুখীন হয়েছিলেন শুভশ্রী। এক ব‍্যক্তি লিখেছিলেন, ‘আগে ভুঁরিটা কমান। ছয় মাসের প্রেগনেন্ট লাগছে’। ট্রোল নিয়ে সরব হওয়ার পরেও তা বন্ধ হওয়ার চিহ্নও দেখা যাচ্ছে না।

তবে এবারেও শুভশ্রী বা শ্রাবন্তী কেউই কোনো উত্তর দেননি এই ট্রোল সম্পর্কে। তৃতীয় বিয়ে ভাঙার পর চতুর্থ সম্পর্কে জড়ানোর গুঞ্জন নিয়ে গত বছরের শেষ থেকেই সমালোচিত হয়ে আসছেন শ্রাবন্তী। তবে তাতে যে তাঁর কোনো ভ্রূক্ষেপই নেই তা স্পষ্ট। ট্রোলকে সঙ্গী করেই এগিয়ে চলাতে বিশ্বাসী টলি ইন্ডাস্ট্রির এই দুই প্রথম সারির নায়িকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর