এবার স্বাধীনতা দিবসে পতাকা তুলবে তেজস্বী, নীতিশ সরকারের পতনের দাবি RJD বিধায়কের

বাংলাহান্ট ডেস্কঃ বিহারে (bihar) ক্রমশ চড়ছে রাজনৈতিক উত্তেজনার পারদ। এরই মধ্যে আরজেডি বিধায়ক ভাই বীরেন্দ্রর (bhai virendra) উক্তিকে ঘিরে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তিনি বলেন, ‘খেলা শুরু হয়ে গেছে NDA-তে। আসন্ন ১৫ ই আগস্টে, গান্ধী ময়দানে পতাকা উত্তোলন করবেন RJD নেতা তেজস্বী যাদব (tejashwi yadav)’।

বিধানসভার বাদল অধিবেশনে বিধায়ক ভাই বীরেন্দ্রর এই উক্তি এক নতুন আলোড়ন তুলেছে বিহার রাজনীতিতে। যার কারণে বর্তমানে সকলের নজর এখন NDA জোটের দিকেই রয়েছে।

   

bcbb

বিকাশ ইনসান পার্টির সুপ্রিমো মুকেশ সাহনী তীব্র ভাবে NDA-র বিরোধিতা করেছেন। নিজের বিধায়কদের সঙ্গে NDA-র প্রথম বৈঠকেও অংশ নেননি মুকেশ সাহনী। এই বৈঠকে না যাওয়ার প্রসঙ্গে সাংবাদিকদের তিনি জানান, ‘এমন বৈঠকে যাওয়ার কি প্রয়োজন, যেখানে আপনার কথা কেউই শুনবে না’।

এছাড়া তিনি আরও বলেন, এখন যা পরিস্থিতি তাতে করে জিতন রাম মাঞ্জি এবং তাঁর কিছুটা ভাবার সময় এসে গিয়েছে। পরবর্তীতে তিনি আবার জিতন রাম মাঞ্জির বাড়িতে গিয়েও তাঁর সঙ্গে দেখা করেন।

বৈঠক বয়কট করার কারণে বর্তমানে তিনি এখন নিজের দলেই টার্গেট হয়ে গেছেন। এবিষয়ে বিজেপি সাংসদ অজয় ​​নিশাদ জানিয়েছেন, ‘মুকেশ সাহনী চলে গেলেও এই জোটে কোন প্রভাব পড়বে না’। অন্যদিকে ভিআইপি বিধায়ক ডঃ রাজু সিং জানিয়েছেন, ‘মুকেশের এই সিদ্ধান্ত একেবারেই তাঁর ব্যক্তিগত। তবে এমন সিদ্ধান্ত নেওয়া ঠিক হয়নি’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর