তোর্সার শুভ জন্মদিন, মাঝরাতে রাস্তার উপরেই কেক কেটে হুল্লোড় মিঠাই ও নন্দার

বাংলাহান্ট ডেস্ক: অনস্ক্রিনে দুজনের সাপে-নেউলে সম্পর্ক। অথচ ক‍্যামেরার অফ হলেই শত্রুতা বদলে যায় গাঢ় বন্ধুত্বে। কথা হচ্ছে জনপ্রিয় ‘মিঠাই’ সিরিয়ালের মিঠাই (mithai) ও তোর্সার (torsha) ব‍্যাপারে। গল্পের খাতিরে সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) ও তন্বী লাহা রায় (tonni laha roy) ক‍্যামেরার সামনে ‘মার মার কাট কাট’ ভাব দেখালেও অফস্ক্রিনে কিন্তু দুজনে দারুন বন্ধু। তার বহু প্রমাণ রয়েছে সোশ‍্যাল মিডিয়াতেই।

আজ তোর্সা অর্থাৎ তন্বীর জন্মদিন। আর এমন একটা দিনে প্রিয় বান্ধবী সৌমিতৃষা শুভেচ্ছা জানাবেন না এমনটা কি হয়? ইনস্টাগ্রামে তন্বীর সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, ‘আমার জীবনের সবথেকে মূল‍্যবান মানুষটাকে জানাই শুভ জন্মদিন, আমার তান। আমাদের দেখা হতে বুঝলাম আমরা সত‍্যিই একে অপরের সঙ্গে খুব ভাল ভাবে মিশে যাই। তোমার সঙ্গে কাটানো যেকোনো দিনই খুব আনন্দের দিন। ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন।’

IMG 20210727 193421
গতকাল মধ‍্যরাতে রাস্তার উপরেই গাড়ির বনেটে রেখে তন্বীর জন্মদিনের কেক কাটা হয়েছে। সেই ভিডিও ইতিমধ‍্যেই শেয়ার করা হয়েছে সৌমিতৃষা ও তন্বীর ইনস্টা হ‍্যান্ডেলে। দুজনের সঙ্গে যোগ দেন কৌশাম্বী অর্থাৎ সিরিয়ালের নন্দাও। প্রি বার্থডে সেলিব্রেশনে যে বেশ হুল্লোড় হয়েছে তা ভিডিও দেখেই স্পষ্ট।

IMG 20210727 193435
তবে জন্মদিনের দিন সকাল থেকেই মিঠাইয়ের শুটিংয়ে ব‍্যস্ত তন্বী। তিনি জানান, সকাল সকাল তাঁর মা উঠে তাঁর প্রিয় পোলাও ও মাটন রেঁধে দিয়েছেন। বাকি দিনটা শুটিংয়েই ব‍্যস্ত থাকবেন তিনি। তবে তার মাঝে সিরিয়ালের সহ অভিনেতা অভিনেত্রীরা কোনো সারপ্রাইজ প্ল‍্যান করেছেন কিনা তা এখনো জানতে পারেননি তন্বী।

IMG 20210727 193447

https://www.instagram.com/p/CRzaLb_hEaJ/?utm_medium=copy_link

শুটিং শেষের পরে হয়তো কোনো রেস্তোরাঁতে খেতে যাওয়ার প্ল‍্যান বানানো হতে পারে বলে জানান সিরিয়ালের টেস। তবে জন্মদিনের পুরো পরিকল্পনাটাই পরিবারের সঙ্গেই করতে চান বলেও জানান তিনি। কাজের মাঝেও এই বিশেষ দিনটা পরিবারের সঙ্গে কাটানোর একটা চেষ্টা আর কি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর