মাথায় বন্দুক ঠেকিয়ে কেউ পর্নে অভিনয় করতে বাধ‍্য করে না, রাজের পাশে দাঁড়িয়ে কটাক্ষ রাখির

বাংলাহান্ট ডেস্ক: রাজ কুন্দ্রার (raj kundra) কেচ্ছার জেরে নতুন করে বিপাকে পড়েছে বলিউড ইন্ডাস্ট্রি। গত বছর এই সময় নাগাদই বলিউডের বিরুদ্ধে নেপোটিজম ও মাদক সেবনের অভিযোগ উঠেছিল। সেই উত্তেজনা একটু স্তিমিত হতে না হতেই পর্ন কাণ্ডের জন‍্য ফের কাদা ছিটল হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রির গায়ে। একাধিক বলিউড তারকা মায় রাজের স্ত্রী শিল্পা শেট্টি পর্যন্ত আঙুল তুলেছেন তাঁর দিকে। কিন্তু এবার রাজের সমর্থনে সুর চড়ালেন রাখি সাওয়ান্ত (rakhi sawant)।

রাখি কিছু বলা মানেই তাতে বিতর্কের ছোঁয়া থাকবেই থাকবে। এবারেও তার ব‍্যতিক্রম হয়নি। পর্ন কাণ্ডে কুন্দ্রার পাশে দাঁড়িয়ে রাখির দাবি, পর্ন ভিডিওতে অভিনয়ের জন‍্য কাউকে জোর করা যায় না, কারণ এটা একটা স্বাধীন দেশ। রাখি আরো বলেন, শিল্পা শেট্টির স্বামী হওয়ার কারণেই রাজকে নিশানা করা হচ্ছে।

Raj Kundra Shilpa shetty
সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে রাখি বলেন, “আমি কারোর বিরুদ্ধে নই। মাথায় বন্দুক ঠেকিয়ে কেউ পর্নোগ্রাফি শুট করতে বাধ‍্য করে না। তাই কাউকে দোষ দেওয়া উচিত না। যৌনতা বেচলে মানুষ যৌনতা কিনবে। প্রতিভা বেচলে মানুষ প্রতিভা কিনবে। এই ধরনের চরিত্রে অভিনয় না করলে কেউ জোর করবে না শুট করতে। এটা একটা স্বাধীন দেশ। মানুষ বিভিন্ন ধরনের কাজ করে। সারা বিশ্বে কত মানুষই তো কত কী করছে তাহলে শুধু রাজ কুন্দ্রাকে কেন দোষ দেওয়া হচ্ছে? শুধুমাত্র সে একজন তারকার স্বামী, একজন ব‍্যবসায়ী বলে? আমার খুবই খারাপ লাগছে। কে দোষী কে নির্দোষ তা আমি বলব না।”

এমনকি প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গেও রাজের তুলনা টানেন রাখি। তাঁর কথায়, সুশান্তের মৃত‍্যুর পরে সকলেই রিয়াকে খুনি বলেছিল। প্রচুর নেতিবাচক প্রচার হয়েছিল তাঁকে নিয়ে। একই রকম ঘটনা ঘটছে রাজের সঙ্গে। রাখির মতে, রাজ দোষী কিনা তা দেখার জন‍্য দেশের আইন ব‍্যবস্থা আছে। তা সত্ত্বেও আগে থেকেই কেন তাঁকে দোষীর তকমা দেওয়া হচ্ছে? রাজ দুই সন্তানের বাবা। কারোর অধিকার নেই তাঁর জীবন নষ্ট করার।

rakhi sawant 759 1
রাখির স্পষ্ট কথা, “তালি এক হাতে বাজে না। যারা এই ধরনের ছবিগুলি শুট করেছেন তারাও তো তখন কড়কড়ে নোট গুনতে মজা পেয়েছেন। তাহলে এখন তারা হঠাৎ মুখ খুলছেন কেন? আমি কারোর বিপক্ষে নই, আমি সত‍্যের পক্ষে।” উল্লেখ‍্য, এর আগেও শিল্পার পাশে দাঁড়িয়ে রাখি প্রশ্ন তুলেছিলেন, শিল্পা শেট্টি ইন্ডাস্ট্রির জন‍্য এত কিছু করেছেন। সে কারণেই কি কেউ তাঁর নামে কলঙ্ক রটাতে চাইছে?

রাজ কুন্দ্রা দোষী, একথা মানতে তাঁর কষ্ট হচ্ছে বলে জানান রাখি। রাজ একজন সম্মানীয় ব‍্যক্তি, উপরন্ত শিল্পার স্বামী। রাখির মতে, কেউ নিশ্চয়ই ব্ল‍্যাকমেল করে শিল্পার নাম খারাপ করতে চাইছে। সব মিলিয়ে তাঁর নিজেরই খারাপ লাগছে বলে পাপারাৎজির কাছে মুখ খোলেন রাখি সাওয়ান্ত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর