বিচ্ছেদ বিতর্কে জনপ্রিয়তা তুঙ্গে, ফ‍্যানক্লাব তৈরি হল শ্রাবন্তীর স্বামী রোশনের

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের পুজোর পর থেকেই চর্চায় রয়েছে টলিউডের দুই রিয়েল লাইফ জুটি, শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (srabanti chatterjee) রোশন সিং (roshan singh) এবং নুসরত জাহান নিখিল জৈন। কিছুটা আগে পরেই দুই দম্পতির দাম্পত‍্য কলহের কথা প্রকাশ‍্যে আসে। সন্দেহ শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে ‘আনফলো’ করা দিয়ে। তারপর জানা যায় এক ছাদের তলায়ও আর থাকছেন না দুই দম্পতি। তারপর একে একে নুসরত-শ্রাবন্তীর নয়া সম্পর্কের গুঞ্জন ও বিচ্ছেদ বিতর্ক। বাকিটা সকলেরই জানা।

নতুন প্রেমের গুঞ্জন কিছুটা হলেও বিপাকে ফেলেছে দুই অভিনেত্রীকে। অপর দিকে জনপ্রিয়তা বেড়েছে নিখিল ও রোশনের। তাঁদের ব‍্যক্তিগত জীবনের লড়াই দেখে অনেকেই নাকি অনুপ্রাণিত হচ্ছেন, হিরো মানতে শুরু করেছেন নিখিল ও রোশনকে। ইতিমধ‍্যেই সোশ‍্যাল মিডিয়ায় নিখিল জৈনের জনপ্রিয়তা লক্ষ‍্য করা গিয়েছে। ফ‍্যান ক্লাব তৈরি হয়েছে তাঁর।

Srabanti Chatterjee with Roshan Singh 2
এবার খ‍্যাতি পেলেন রোশন সিংও। নতুন ফ‍্যান ক্লাব তৈরি হয়েছে তাঁরও। নেটদুনিয়ায় তাঁর অনুরাগীরা একটি ফ‍্যান ক্লাব করেছেন রোশনের। মাত্র এক দিন আগে তৈরি হয়েই ৩১ জন ফলোয়ার হয়ে গিয়েছে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে। ফলোয়িং তালিকায় রয়েছেন রাজ চক্রবর্তী, যশ দাশগুপ্ত, অঙ্কুশ হাজরা সহ টলিউডের আরো অনেকেই।

রোশনের নানান ছবি, ভিডিও দিয়ে সাজানো হয়েছে ফ‍্যান ক্লাব অ্যাকাউন্টটি। রোশন নিজেও অ্যাকাউন্টটি থেকে ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টা স্টোরিতে। বেশ বোঝাই যাচ্ছে নিজস্ব ক্ষেত্রেও জনপ্রিয়তা তৈরি হচ্ছে রোশনের, তা সে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ বিতর্কের জন‍্যই হোক না কেন।

https://www.instagram.com/p/CR_q9T0j3sU/?utm_medium=copy_link

প্রসঙ্গত, গত ১৪ জুলাই ছিল রোশন শ্রাবন্তীর।বিবাহ বিচ্ছেদের শুনানির দিন। এদিন আদালতের নির্দেশ মেনে আইনজীবী সহ রোশন আদালতে উপস্থিত হলেও কোথাও দেখা যায়নি শ্রাবন্তীকে। শুধু নিজের আইনজীবীকে পাঠিয়েছিলেন তিনি। এদিনের শুনানি নিয়ে রোশনের আইনজীবী বলেন, সব দিক বিচার করে আগামী ২১ অগাস্ট আবার শুনানির দিন ধার্য করেছে আদালত। তবে সেদিনও যদি শ্রাবন্তী উপস্থিত না হন তবে একতরফাই শুনানি হবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর