মোদি-মমতার ছবি শেয়ার করে ‘বন্ধুত্ব দিবস’এর শুভেচ্ছা! মীরের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: অগাস্ট মাসের প্রথম রবিবার ‘বন্ধুত্ব দিবস’ (friendship day)। আর এ বছরে তো মাসের প্রথম দিনেই করা হচ্ছে বন্ধুত্বের উদযাপন। গ্রিটিংস কার্ড থেকে হাল আমলে সোশ‍্যাল মিডিয়ায় এসে দাঁড়িয়ে শুভেচ্ছা আদানপ্রদানের পালা। আম জনতা থেকে তারকা সকলের সোশ‍্যাল হ‍্যান্ডেলেই দেখা যাচ্ছে বন্ধুত্বের ছবি। এতশত বন্ধুবান্ধবের ছবির মাঝে সঞ্চালক তথা কৌতুক অভিনেতা মীর আফসার আলির (mir afsar ali) শেয়ার করা ছবিটি দেখেই চোখ ছানাবড়া নেটনাগরিকদের।

আর হবে নাই বা কেন! মীরের ফেসবুক প্রোফাইলে জ্বলজ্বল করছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সৌজন‍্য বিনিময়ের ছবি। হাতে ফুলের তোড়া নিয়ে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী। দুজনের মুখেই হাসি। হ‍্যাঁ, এই ছবিটি শেয়ার করেই বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মীর।

IMG 20210801 185045
কমেন্ট বক্স উপচে পড়ছে নেটিজেনদের মজার কমেন্টে। একজনের মতে এটাই ইন্টারনেটে আজকের সেরা ছবি। আবার একজন লিখেছেন, ‘চায়ের সাথে চপ, আহা একটু মুড়ি পেলে ভাল হতো’। একজন কটাক্ষ করেছেন, ‘ওই দুজনের চোখের বিন্দু দুটি যুক্ত করলে যে সরলরৈখিক হেলানো পথ পাওয়া যাবে, সেটাই পৃথিবীর একমাত্র ঘর্ষণহীন পথ। এই পথ দিয়েই শত শত ভবিষৎ বাঁধাহীন ভাবে গড়িয়ে নীচে চলে যায়।’

IMG 20210801 185138IMG 20210801 185110
মীর মানেই কিছু ‘হটকে’ কাজ দেখার আশায় থাকেন নেটজনতা। দূর্গাপুজো হোক বা ইদ কিংবা বড়দিন, প্রত‍্যেকবারই ভিন্ন কায়দায় শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাঁকে। এর জন‍্য অবশ‍্য ধর্মীয় মৌলবাদীদের তুমুল সমালোচনার শিকার হতে হয়েছিল মীরকে। এমনকি দূর্গাপুজোয় অভিনেতার শুভেচ্ছা জানানোর কায়দা পছন্দ না হওয়ায় সোশ‍্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। মীরাক্কেল বয়কট করারও ডাক উঠেছিল। অবশ‍্য তাতে মীরকে দমানো যায়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর