‘আম্মা আব্বা তোমাদের নাম ডুবিয়ে দিলাম’, ভিডিও শেয়ার করে ক্ষমা চাইলেন সারা

বাংলাহান্ট ডেস্ক: সারা আলি খান (sara ali khan), বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার প্রথম থেকেই চর্চায় উঠে এসেছিলেন সইফ আলি খান-অমৃতা সিং কন‍্যা। অনুরাগীদের প্রতি নম্র ব‍্যবহার এবং প্রাণখোলা মেজাজের অচিরেই সকলের প্রিয় হয়ে ওঠেন সারা। তবে মাঝে সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু মামলা ও মাদক কাণ্ডে ফেঁসে বেশ ট্রোল হতে হয়েছিল অভিনেত্রীকে।

সিবিআই যখন সারাকে জেরার জন‍্য সমন পাঠায় ঠিক সে সময়েই করিনা ও তৈমুরকে নিয়ে শহর ছাড়েন বাবা সইফ। তবে শোনা গিয়েছিল আইনি ঝামেলায় মেয়ের পাশে সবসময়েই ছিলেন সইফ। যদিও মেয়ে মাদক মামলায় ফাঁসতে প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গে সম্পর্কটা নাকি আরো খারাপ হয়ে যায় অভিনেতার।

Sara Ali Khan in Abu Jani Sandeep Khosla multicoloured anarkali with Amrita Singh featured 1366x768 1
তবে এখন সেসব অতীত। ট্রোল দূরে সরিয়ে ফের পুরনো মেজাজে ফিরে এসেছেন সারা। কিছুদিন আগেই ইদে সইফ, তৈমুর, ছোট্ট সৎ ভাই জেহ এর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। সব স্বাভাবিকই ছিল। কিন্তু হঠাৎ করেই সোশ‍্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে ক্ষমা চাইলেন সইফ অমৃতার কাছে।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন সারা। তাঁর নাকের উপরে লাগানো একটি ব‍্যান্ডেড। সেটি খুলতেই দেখা যায় তাঁর নাক রক্তাক্ত হয়ে রয়েছে। ভিডিওর ক‍্যাপশনে সারা লিখেছেন, ‘সরি আম্মা আব্বা লেগে গিয়েছে। নাক কেটে ফেলেছি আমি’। হিন্দিতে যার অর্থ ‘লজ্জিত করা’।

https://www.instagram.com/p/CSHBrBTj1dS/?utm_medium=copy_link

আসলে পুরো ব‍্যাপারটাই মজা করে বলেছেন সারা। তবে নাকের ক্ষত আসল নাকি মেকআপের কারসাজি তা খোলসা করেননি তিনি। অনেকে প্রার্থনা করেছেন সারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। আবার অনেকের বক্তব‍্য, পুরোটাই মেকআপের ধোঁকা যা তারা ধরে ফেলেছেন।

প্রসঙ্গত, আপাতত ‘অতরঙ্গি রে’ ছবির মুক্তির জন‍্য অপেক্ষা করছেন সার। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার ও ধনুশ। করোনার জন‍্য পিছিয়ে গিয়েছিল ছবির মুক্তি। তবে এখনো কোনো চূড়ান্ত দিন ঘোষনা হয়নি নির্মাতাদের তরফে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর