টেলিভিশনে চমৎকার ঘটাচ্ছে ‘মিঠাই’, সৌমিতৃষাকে শ্রীদেবীর সঙ্গে তুলনা অনুরাগীদের

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের দর্শকদের মুখে মুখে এখন একটাই নাম ‘মিঠাই’ (mithai)। কার্যতই অসাধ‍্য সাধন করেছে জি বাংলার এই সিরিয়াল। টানা দু মাসেরও বেশি দিন ধরে টিআরপি তালিকায় একাই রাজত্ব করছে মিঠাই। এতদিনেও এই শীর্ষস্থান কেউ টলাতে পারেনি। চলতি সপ্তাহেও মিঠাই বাংলা সেরা। উপরি পাওনা মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডুকে (soumitrisha kundu) শ্রীদেবীর সঙ্গে তুলনা করে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দর্শকেরা।

সৌমিতৃষার প্রিয় অভিনেত্রী শ্রীদেবী। এদিকে তাঁর অভিনয় ও হাবভাবেও শ্রীদেবীর কিছুটা ছোঁয়া পেয়েছেন অনুরাগীরা। সৌমিতৃষার ফ‍্যানপেজগুলিতে বলি অভিনেত্রী ও তাঁর ছবির কোলাজে ভর্তি। সৌমিতৃষা নিজেও খুবই সক্রিয় সোশ‍্যার মিডিয়ায়। বিশেষ করে ফ‍্যানপেজগুলির।পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করতে দেখা যায় তাঁকে।

IMG 20210806 151845
তার উপর আবার সিরিয়ালেও শ্রীদেবীর ‘হাওয়া হাওয়াই’ গানে নাচতে দেখা যাবে মিঠাইকে। সৌমিতৃষাকে আর পায় কে! তবে অভিনেত্রীর বক্তব‍্য, শ্রীদেবীর সঙ্গে নিজেকে তুলনা করার কথা তিনি ভাবতেও পারেন না। প্রিয় অভিনেত্রীর গানে নাচ করার বিষয়টা অনেকটাই কাকতালীয় বলে মনে করেন সৌমিতৃষা। তিনি জানান, বাস্তবেও মিঠাইয়ের মতোই ছটফটে তিনি। তাই এই পরিচালক গানটার জন‍্য পছন্দ করেছেন তাঁকে।

Screenshot 2021 08 06 15 24 16 358 com.instagram.android
সিরিয়ালে এখন দেখানো হচ্ছে, রাতুল ও শ্রীতমার বিয়ে বাঁচানোর জন‍্য এক দারুন প্ল‍্যান করেছে সিড। নীপাকে রাতুলকে বলতে হবে সে সিডের বন্ধু রুদ্রর প্রেমে পড়েছে। এতেই রাতুলের উপলব্ধি হবে নীপা আর তার ও শ্রীয়ের মাঝে নেই। এই প্ল‍্যানে মিঠাই সেজেছে রেস্তোরাঁর পারফর্মার। জাপানি সাজে ‘হাও হাওয়াই’ গানে নাচতে হবে তাকে।

https://www.instagram.com/reel/CSMGWQZprxE/?utm_medium=copy_link

এখনো মিঠাইয়ের নাচের দৃশ‍্য সিরিয়ালে দেখানো না হলেও সৌমিতৃষার শেয়ার করা একটি ভিডিওতে তার কিছুটা ঝলক দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে এডিট রুমে হাওয়া হাওয়াইয়ের তালে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্ক্রিনে তখন চলছে অনস্ক্রিনে তাঁর ডান্স পারফর্ম‍্যান্স। দর্শক যে এই এপিসোডটি নিয়ে খুব উত্তেজিত তা পোস্টের কমেন্ট বক্সই বলে দিচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর