ব‍্যস্ততার ফাঁকেই হঠাৎ ভ‍্যাকেশন, রঙিন সাজে গোয়া পাড়ি নীল-তৃণার

বাংলাহান্ট ডেস্ক: দুই জনপ্রিয় বাংলা সিরিয়ালের নায়ক নায়িকা তাঁরা। কাজের দিক দিয়ে একে অপরের প্রতিপক্ষ হলেও তাঁদের বাস্তব জীবনের রসায়ন কিন্তু রীতিমতো ঈর্ষাযোগ‍্য। নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) এবং তৃণা সাহা (trina saha), টেলিপাড়ার এই জুটিকে চেনে না এমন মানুষ হয়তো কেউই নেই। তবে অনস্ক্রিনে তাঁরা নিখিল এবং গুনগুন নামেই পরিচিত।

কৃষ্ণকলি, খড়কুটো দুই সিরিয়ালই টিআরপি তালিকায় এক থেকে দশের মধ‍্যে থাকে। দুজনেই দারুন ব‍্যস্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারেই তৃণা বলেছিলেন, শুটিং শেষে বাড়ি ফিরতে দুজনেরই অনেক রাত হয়ে যায়। গত ফেব্রুয়ারিতে বিয়ে করেছেন তাঁরা। তার পরপরই মিনি হানিমুনে গিয়েছিলেন বটে। কিন্তু তারপর করোনা আবহে বাড়ি থেকে আর বেরোতেই পারেননি।

Screenshot 2021 08 06 17 24 40 272 com.instagram.android
তাই কিছুদিনের জন‍্য শুটিং থেকে ছুটি নিয়ে নতুন দম্পতি পাড়ি দিয়েছেন গোয়া। না একা নয়, আরো কয়েকজন বন্ধু বান্ধবদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। ইতিমধ‍্যেই একগুচ্ছ ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নীল তৃণা। গোয়া বিমানবন্দরে তোলা একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নিয়ন সবুজ রঙা শর্ট স্কার্ট এবং ব্লেজারের সঙ্গে কালো টপ পরেছেন তৃণা।

Screenshot 2021 08 06 17 39 56 836 com.instagram.android

https://www.instagram.com/p/CSOM5MphSe7/?utm_medium=copy_link

সেই সঙ্গে সফর শুরুর সময়কার কিছু ঝলকও দেখিয়েছেন অভিনেত্রী। বাগা বিচে তোলা একটি যুগল ছবি শেয়ার করেছেন নীল। গোয়ার আমেজ মিলিয়ে স্বামী স্ত্রী দুজনকেই দেখা গিয়েছে রঙিন পোশাকে। নীলকে পেছন থেকে জড়িয়ে ধরেছেন তৃণা। ছবিতে এক ঘন্টার মধ‍্যে লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে দশ হাজার।

https://www.instagram.com/p/CSOtstxLuMP/?utm_medium=copy_link

দেখতে দেখতে ছয় মাস পেরিয়ে গেল নীল তৃণার বিয়ের। ১২ বছর চুটিয়ে প্রেম করার পর দাম্পত‍্য জীবনও দারুন উপভোগ করছেন নীল ভট্টাচার্য্য ও তৃণা সাহা। প্রেমের মাসেই নিজেদের সম্পর্ককে চিরবন্ধনে বেঁধেছেন দুজন। সম্প্রতি দাম্পত‍্য জীবনের ছয় মাস পূর্তি উপলক্ষে একটি ছবি শেয়ার করেছিলেন নীল।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর