দাদাগিরি দেখাতে বন্দুক হাতে ভিডিও তৃণমূল নেতার ছেলের, থানায় নিয়ে গেল পুলিশ

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমান সময়ে ইউটিউবে ভিডিও আপলোড করা খুব সাধারণ একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে। অনেকেই তাঁদের নানা রকম প্রতিভার ভিডিও আপলোড করে মানুষকে আনন্দ দেয়। তবে শুধু মানুষকে আনন্দ দেওয়াই নয়, তাঁর বিনিময়ে মাসে মাসে বেশ মোটা আয়ও করেন অনেক ইউটিউবার।

তবে এবার ইউটিউবে ভিডিও আপলোড করে বিপাকে পড়লেন নদিয়ার দেবগ্রাম তৃণমূল পঞ্চায়েত প্রধান মহিরুদ্দিন মন্ডলের ছেলে সেখ বাপি। হাতে অস্ত্র নিয়ে ভিডিও করার অপরাধে থানায় নিয়ে গিয়ে টানা বেশকিছুক্ষণ জেরা করা হল তৃণমূল নেতার ছেলেকে।

vvvbn

স্যোশাল মিডিয়ায় সেখ বাপির সেই ভিডিও ভাইরাল হতেই, পুলিশে অভিযোগ জানানো হয় বিজেপির পক্ষ থেকে। আর সেই অভিযোগের উপর ভিত্তি করেই, সেখ বাপিকে থানায় এনে জেরা করে পুলিশ।

তবে এবিষয়ে মহিরুদ্দিন দাবী করেছেন, ‘ইদের আগেই ওই ভিডিও শ্যুট করা হয়। ৩৪ নম্বর জাতীয় সড়কের টোলপ্লাজায় ওই মিউজিক ভিডিওর শ্যুট হয়। তবে ভিডিওটি করার আগে টোলপ্লাজায় পুলিশকে অস্ত্রটি দেখিয়েও নেওয়া হয়েছিল, ওটা একটি নকল অস্ত্র ছিল। সিসিটিভি ফুটেজে সবই থাকবে নিশ্চয়ই, দেখে নিলেই হয়। আসলে, আমরা তৃণমূল করি বলেই হয়ত, পুলিশে এমন অভিযোগ করা হয়েছে’।

বিষয়টা হল যে ভিডিও নিয়ে এত অভিযোগ উঠেছে, সেই ভিডিওতে দেখা যায়- হাতে অটোম্যাটিক অস্ত্র নিয়ে জাতীয় সড়কে গাড়ি থেকে নেমে নামছেন সেখ বাপি। সঙ্গে আঙ্গুলে করে অস্ত্র ঘুরিয়ে কেরামতি দেখাচ্ছেন। সঙ্গে রয়েছে তাঁর সাঙ্গপাঙ্গরাও, আর ব্যাকগ্রাউন্ডে একটি মিউজিকও বাজছে।

এই ভিডিও দেখেই থানায় অভিযোগ জানিয়েছিল বিজেপি। তবে মহিরুদ্দিন মন্ডল এবং তাঁর ছেলে সেখ বাপি দাবি করেছেন ভিডিওতে দেখনো এই অস্ত্র আদতে নকল।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর