ধন‍্য সোশ‍্যাল মিডিয়া, ভাইরাল ‘বচপন কা পেয়ার’ গেয়ে ইন্ডিয়ান আইডলে অতিথি ছোট্ট সহদেব

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার ক্ষমতা বহুবারই প্রমাণ হয়েছে। নেটদুনিয়ায় কেউ ভাইরাল হলে সে যে কোন উচ্চতায় উঠতে পারে তার বড় প্রমাণ রানু মণ্ডল। প্রায়দিনই নেটমাধ‍্যমে কোনো না কোনো গান, নাচ বা মিম ভাইরাল হয়। এর জেরে বলিউডেও সুযোগ পেয়েছেন অনেকে। এবার সেই তালিকায় নাম লেখালো ছোট্ট সহদেব (sahdev dirdo)।

সম্প্রতি জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে (indian idol) গিয়ে মঞ্চ মাতিয়ে এলো সহদেব। তার ‘বচপন কা পেয়ার’ (bachpan ka pyaar) গানের তালে নাচলেন অনু মালিক, আদিত‍্য নারায়ণ, সোনু কক্কর সহ শনমুখপ্রিয়া, অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজনের মতো প্রতিযোগীরাও।

sahdevs
ভিডিওটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন শোয়ের সঞ্চালক আদিত‍্য নারায়ণ। কমেন্টে একের পর এক মজার মন্তব‍্য করেছেন নেটিজেনরা। অনেকে আবার ইন্ডিয়ান আইডলের পড়তে থাকা মান নিয়ে কটাক্ষও ছুঁড়েছেন। আবার অনেকের বক্তব‍্য, গানটি শুনে শুনে পাগল হওয়ার জোগাড় তাদের। এবার এটা নিয়ে মাতামাতি বন্ধ হোক।

একটি মাত্র কয়েক লাইনের গান গেয়ে সহদেব এখন সোশ‍্যাল মিডিয়া তারকা। মানুষের মুখে মুখে ঘুরছে তার গান। কিশোর ইতিমধ‍্যেই ছত্তিশগড়ের মুখ‍্যমন্ত্রীর থেকে সংবর্ধনা পেয়ে গিয়েছে। এমনকি শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউড সফরও শুরু হতে চলেছে তাঁর! জনপ্রিয় র‍্যাপার বাদশার সঙ্গে গান গাইবে সহদেব।

https://www.instagram.com/reel/CSLf3ORqBL1/?utm_medium=copy_link

সম্প্রতি সহদেবের সঙ্গে একটি ছবি শেয়ার করেন বাদশা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘শীঘ্রই আসছে বচপন কা পেয়ার’। শোনা যাচ্ছে ভাইরাল গানটির রিমেক বানাতে চলেছেন বাদশা। আর সেখানেই তাঁর সঙ্গে গান গাইবে সহদেব। খুদের এই সাফল‍্য খুশি নেটনাগরিকেরাও। শুধু এত ছোট বয়সে লাইমলাইট পাওয়ার পর রানু মণ্ডলের মতো পরিস্থিতি তার যেন না হয় এই কামনাই করছেন নেটিজেনরা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর