সাহায‍্য চাইলে শুভশ্রীর গয়না বিক্রি করার পরামর্শ দেওয়া হয়েছে, ট্রোল নিয়ে মুখ খুললেন রাজ

বাংলাহান্ট ডেস্ক: কাজের মানুষ রাজ চক্রবর্তী (raj chakraborty)। বিধায়কের দায়িত্ব, পরিচালনার কাজ সামলে পরিবারকেও সমান ভাবে সময় দেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে জিতে ব‍্যারাকপুরের বিধায়ক হয়েছেন রাজ। রাজনৈতিক দায়িত্ব নিয়ম করেই পালন করছেন। সেই সঙ্গে ফের ছোটপর্দায় রিয়েলিটি শোয়ের পরিচালনাতে ফিরছেন তিনি। বাড়িতে ছোট্ট ছেলে ইউভান। হাজারো কাজের মাঝে ছেলের সঙ্গেও সময় কাটাতে ভোলেন না রাজ।

এসবেরই খোঁজ পাওয়া যায় সোশ‍্যাল মিডিয়ায়। নেটমাধ‍্যমে খুবই সক্রিয় থাকেন রাজ। সময় সুযোগ পেলে ইউভান, শুভশ্রীর সঙ্গেও ছবি শেয়ার করেন তিনি। আর এর জন‍্যই বারে বারে ট্রোল হতে হয় পরিচালক বিধায়ককে। তবে এসব সমালোচনা, কটাক্ষ তিনি গায়ে মাখেন না বলেই জানিয়েছেন রাজ।

IMG 20210807 133136
ইউভানের জন্মের পর থেকেই বাড়তি ওজন নিয়ে বডি শেমিংয়ের শিকার হচ্ছেন শুভশ্রী। রাজনৈতিক কাজ নিয়েও রাজকে শুনতে হচ্ছে সমালোচনা। এমনকি ট্রোল থেকে ছাড় পাচ্ছে না ছোট্ট ইউভানও। রাজের কথায়, “আমার কোনো ইগো নেই। কেউ ট্রোল করলে তার মানসিক অবস্থাটা বুঝতে চেষ্টা করি।” এই প্রসঙ্গে রাজ জানান, সোশ‍্যাল মিডিয়ায় সাহায‍্য চেয়ে বাচ্চার ছবি পোস্ট করায় তাঁকে শুনতে হয়েছে নিজের এত পয়সা থাকতে সাহায‍্য কেন চাইছেন। শুভশ্রীর গয়না বিক্রি করার কথাও বলা হয়েছে।

রাজের মতে, যে তাঁকে স্ত্রীয়ের গয়না বিক্রি করার কথা বলছেন তার ব‍্যর্থতাটা এ কথা থেকেই প্রকাশ পায়। ইউভানকে নিয়ে ট্রোলের ব‍্যাপারে বিধায়ক বলেন, একটা বাচ্চার উপর যার রাগ থাকতে পারে তাকে বিচার করা উচিত। রাজের কথায়, তিনি ও শুভশ্রী দুজনেই মধ‍্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন। তাই তাঁদের মানসিকতাও মধ‍্যবিত্তদের মতোই। আনন্দের বিষয় সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করার মধ‍্যে খারাপ কিছু দেখেন না তিনি।

https://www.instagram.com/p/CSLSisJpQaQ/?utm_medium=copy_link

প্রসঙ্গত, আপাতত রাজ ব‍্যস্ত ছোটপর্দার রিয়েলিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ এর শুটিংয়ে। বিভিন্ন গানের রিয়েলিটি শোয়ে নাম কুড়োনো প্রতিযোগীরা অংশ নেবেন এই শোয়ে। তবে এই রিয়েলিটি শোয়ের সবথেকে বড় চমক মীর আফসার আলি। এই প্রথম কোনো গানের রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় থাকছেন তিনি। বিচারকের আসনে দেখা যাবে রশিদ খান, অভিজিৎ, জিৎ গঙ্গোপাধ‍্যায় এবং লোপামুদ্রাকে। অগাস্টের শেষ সপ্তাহ থেকেই কালার্স বাংলায় শোটি শুরু হওয়ার কথা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর