দুসংবাদ! মাত্র ৬৩ বছর বয়সে প্রয়াত হলেন ‘লগান’ অভিনেতা অনুপম শ‍্যাম

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে ফের দুসংবাদ। প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা অনুপম শ‍্যাম (anupam shyam)। গত সপ্তাহেই কিডনিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সোমবার একাধিক অঙ্গ প্রত‍্যঙ্গ বিকল হয়ে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করলেন অভিনেতা। মৃত‍্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন অনুপম শ‍্যাম। কিডনির সমস‍্যা ছিল তাঁর। চলছিল ডায়ালিসিস। অসুস্থতা নিয়েও টানা কাজ করে গিয়েছেন অভিনেতা। তবে ডায়ালিসিসের খরচ সামলাতে গিয়ে বেশ কষ্ট হচ্ছিল তাঁর পরিবারের। ইন্ডাস্ট্রির পরিচিতদের থেকে সাহায‍্য চেয়েছিল তাঁর পরিবার। এরপর যদিও সোনু সূদ পুরো বিষয়টা জানতে পেরে সাহায‍্যের হাত বাড়িয়ে দেন। মাত্র চার দিন আগে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অনুপম শ‍্যাম। কিন্তু তাঁর আর সুস্থ হয়ে ফেরা হল না।

   

anupam shyam ojha died
অভিনেতা যশপাল শর্মা এই দুসংবাদ জানিয়ে সংবাদ মাধ‍্যমকে বলেন, ‘চিকিৎসকরা আমাদের জানান ৪০ মিনিট আগে প্রয়াত হয়েছেন তিনি। ওঁর দুই ভাই অনুরাগ এবং কাঞ্চনের সঙ্গে আমিও হাসপাতালে ছিলাম। হাসপাতাল থেকে তাঁর বাসভবনে মরদেহ আনা হবে। এদিনই শেষকৃত‍্য সম্পন্ন হবে।’

প্রায় তিন দশক ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন অনুপম শ‍্যাম। সত‍্য, দিল সে, লগানের মতো বহু ছবিতে অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। মন কি আওয়াজ প্রতিজ্ঞা সিরিয়ালে ঠাকুর সজ্জন সিংয়ের চরিত্রের জন‍্য ভূয়সী প্রশংসিত হয়েছিলেন অনুপম শ‍্যাম। সম্প্রতি এই সিরিয়ালের দ্বিতীয় সিজনের শুটিং শুরু করেছিলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর