মধ‍্যবয়সে এসে রোহিত সেনকে বিয়ে শ্রীময়ীর, বিশেষ দিনে নিজের শাড়ি-গয়নায় সাজবেন ইন্দ্রানী

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে বিয়ের ফুল ফুটতে চলেছে রোহিত সেন (rohit sen) এবং শ্রীময়ীর (sreemoyee) জীবনে। স্বামী অনিন্দ‍্যর থেকে প্রতিনিয়ত অবহেলা পেতে পেতে শেষমেষ ঘুরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিচ্ছেন শ্রীময়ী। একসময়ের ভাললাগার মানুষ রোহিতের সঙ্গেই নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি, সে মধ‍্যবয়সে এসেই হোক না কেন। বাংলা সিরিয়ালের ইতিহাসে নিঃসন্দেহে নয়া দৃষ্টান্ত স্থাপন করছে শ্রীময়ী।

আসন্ন বিয়ে উপলক্ষে সেটে নাকি এখন রমরমা ভাব। এ বিষয়ে রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী (tota roychoudhury) জানিয়েছেন বিয়ের প‍্যান্ডেল তৈরির কাজ হচ্ছে সেটে। সকলেই নাকি ওইদিন পাঞ্জাবিতে সাজবেন। এতদিন চিত্রনাট‍্য লেখিকা লীনা গঙ্গোপাধ‍্যায়ের বুটিক বা নিজের মায়ের শাড়িতেই সেজে এসেছেন শ্রীময়ী। তবে বিয়ের দিন নিজের কালেকশন থেকে একটি শাড়ি বেছে নেওয়ার পরিকল্পনা করেছেন ইন্দ্রানী হালদার (indrani halder)।

E73r9ZOXIAIBa7s
বেনারসী লাল পাড় সাদা খোলের একটি বেনারসী ও একটি ঢাকাই জামদানি পছন্দ করা হয়েছে। এর মধ‍্যে জামদানি পরে রোহিত শ্রীময়ীর ফুলশয‍্যার দৃশ‍্যের ঝলকও প্রকাশ‍্যে এসেছে। তাই ইন্দ্রানীর ইচ্ছা বিয়ের দিন বেনারসীতে সাজবেন তিনি। সঙ্গে নিজের নতুন সোনার গয়না, কপালে লাল টিপ, খোঁপায় জড়ানো থাকবে জুঁই এর মালা। ব‍্যস, শ্রীময়ীর বিয়ের সাজ সম্পূর্ণ।

এদিকে শ্রীময়ীর এমন সুপুরুষ হবু স্বামী রোহিত সেনকে বাদ দিলে চলবে কেন! পর্দার রোহিত এবং বাস্তবের টোটা দুজনেই অভিজাত। বিশেষত টোটা নিজে বাঙালি পোশাক খুব পছন্দ করেন। তাই তাঁর ইচ্ছা ফিউশন স্টাইলে ঐতিহ‍্য ও আধুনিকতার মিশেলে পরবেন পোশাক।

https://www.instagram.com/p/CSQhY14CxIE/?utm_medium=copy_link

মাঝ বয়সে এসে ফের বিয়ে করছেন শ্রীময়ী। সিরিয়ালে এমনটা এর আগে কখনো দেখা যায়নি। অনেকে কটাক্ষ করেছেন, আবার অনেকে প্রশংসা করেছেন। সিরিয়ালের হাত ধরেই যদি সমাজ বদলায় তো তাতে ক্ষতি কী? অন‍্যদিকে এই কর্মকাণ্ডের নায়ক নায়িকা অর্থাৎ শ্রীময়ী রোহিত বা ইন্দ্রানী টোটা কিন্তু বেশ আনন্দে আছেন। দীর্ঘদিন পর নতুন করে ফের বিয়ের সুযোগ মিলছে যে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর