কাঁচাপাকা দাড়ি নিয়ে নতুন লুকে রুদ্রনীল, রাজনীতি ছাড়ছেন নাকি অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগেভাগে দল বদলে গেরুয়া পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (rudranil ghosh)। বিজেপিতে যোগদানের আগে থেকেই তুমুল চর্চায় ছিলেন অভিনেতা। ভবানীপুরের মতো হেভিওয়েট কেন্দ্রে বিরোধী দল তৃণমূলের শোভনদেব চট্টোপাধ‍্যায়ের বিপক্ষে প্রার্থী হয়েছিলেন তিনি। আত্মবিশ্বাসও যথেষ্ট ছিল জেতা নিয়ে। কিন্তু ফল বেরোতে দেখা গেল গো হারা হেরেছেন অভিনেতা।

এর মাঝেই গুঞ্জন উঠল রাজনীতি ছাড়তে চলেছেন রুদ্রনীল। অভিনেতার সাম্প্রতিক একটি ছবির জন‍্যই এমন সন্দেহের কারণ ঘটেছে নেটিজেনদের। আসলে হঠাৎ করেই লুক বদলে সোশ‍্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন রুদ্রনীল। ক্লিন শেভ থেকে সোজা এক মুখ কাঁচাপাকা দাড়ি নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আগামীর জন‍্য তৈরি’।

1566913208 rudranil1
অভিনেতা জানিয়েছেন, এই লুক তাঁর আগামী প্রোজেক্টের জন‍্য। সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউটের এক ছাত্র জয়ব্রত পরিচালনা করবেন সেই ছবি। নতুন ছবি মানে রাজনীতি কি ছাড়ছেন নাকি রুদ্রনীল? প্রশ্নের সরাসরি কোনো উত্তর না দিলেও তাঁর বক্তব‍্য, যারা রাজনীতি মনস্ক তারা রাজনীতি ও পেশাকে পাশাপাশি নিয়েই চলে।

IMG 20210810 211746IMG 20210810 211806
অবশ‍্য নেটিজেনদের বক্তব‍্য একেবারেই অন‍্য রকম। রুদ্রনীলের বারবার দলবদল নিয়ে কটাক্ষ করেছেন অনেকেই। তাদের প্রশ্ন, ‘এবার কোন পার্টি দাদা?’ আবার কয়েকজন মিঠুন চক্রবর্তী বা অজয় দেবগণের সঙ্গে মিল পেয়েছেন রুদ্রনীলের। উল্লেখ‍্য, অজয় দেবগণের ‘ময়দান’ ছবিতে অভিনয় করছেন তিনি। তবে করোনার জন‍্য আপাতত শুটিং বন্ধ রয়েছে।

https://www.instagram.com/p/CSYgqAfl6T0/?utm_medium=copy_link


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর