দর্শকদের জন‍্য থাকছে বড় চমক! ‘কপিল শর্মা শো’তে সুমনার উপস্থিতি নিয়ে মুখ খুললেন অর্চনা

বাংলাহান্ট ডেস্ক: ‘দ‍্য কপিল শর্মা শো’ (the kapil sharma show) থেকে বাদ পড়েছেন অভিনেত্রী সুমনা চক্রবর্তী (sumona chakravarti)। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জনে তোলপাড় হচ্ছে নেটমহল। লকডাউনে নিজের দীর্ঘদিনের এক জটিল রোগের কথা উল্লেখ করে সোশ‍্যাল মিডিয়ায় মুখ খুলেছিলেন সুমনা। এরপরেও তাঁকে কপিলের শো থেকে বাদ দেওয়া হচ্ছে কেন? প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। সমালোচনার মুখে পড়তে হয়েছিল গোটা টিমকে।

এতদিন নীরব থাকার পর অবশেষে সুমনার বিষয়ে মুখ খুলেছেন কপিলের শোয়ের অর্চনা পূরণ সিং। তিনি নিশ্চিত করেছেন সুমনা থাকছেন শোতে। অর্চনা বলেন, “দর্শকদের জন‍্য একটা বড় সারপ্রাইজ রয়েছে। আমাদের সেই মিষ্টি সুমনা থাকছে, তবে একেবারে অন‍্য অবতারে।” অর্চনা আরো বলেছেন, এই সিজনে শুধু সুদেশ লাহিড়ীই নতুন যোগ দিয়েছেন টিমে। বাকি সকলেই পুরনো লোক। এছাড়া সেটের কিছুটা পরিবর্তন হয়েছে। জানিয়ে রাখি, এতদিন শোতে সুমনাকে কপিলের স্ত্রীর ভূমিকায় দেখা যেত।

sumona chakravarti
সম্প্রতি শোয়ের গোটা টিমকে নিয়ে একটি ছবি শেয়ার করেন কপিল। ভ‍্যাকসিনেশনের পর তোলা হয়েছিল ছবিটি। ছবিতে কপিল ছাড়াও ছিলেন ভারতী সিং, কিকু সারদা, কৃষ্ণা অভিষেক, চন্দন প্রভাকর ও সুদেশ লাহিড়ি। কিন্তু সকলকে অবাক করে ছবিতে কোথাও দেখা মেলেনি সুমনার। কয়েকজন কমেন্ট বক্সেও খোঁজ করেন অভিনেত্রীর। কিন্তু মেলেনি কোনো উত্তর।

এরপরেই জল্পনা শুরু হয় কপিল শর্মা শো থেকে বাদ পড়েছেন সুমনা। সেই জল্পনার আগুনে ঘি ঢালে অভিনেত্রীর একটি পোস্ট। ইনস্টাগ্রাম স্টোরিতে শার্লট ফ্রিম‍্যানের লেখা বইয়ের একটি লেখা তুলে ধরেছেন সুমনা। সেখানে লেখা, ‘যতক্ষণ না তুমি কোনো জিনিসকে সুযোগ দিচ্ছ ততক্ষণ বুঝতে পারবে না সেটা তোমার জন‍্য উপযুক্ত কিনা। সেটা কোনো সম্পর্ক হোক বা কোনো নতুন কাজ, নতুন শহর, নতুন অভিজ্ঞতা, নিজের সবটুকু উজাড় করে দাও। যদি কাজ না করে তবে বুঝবে সেটা তোমার জন‍্য ছিল না আর মনে কোনো খেদ না রেখেই ফিরে আসবে। এতটাই তুমি করতে পারো। এটা সত‍্যিই খুব ভয়াবহ অনুভূতি যে কাজটাতে তুমি আরো অনেক কিছু করতে পারতে। তাই আগামী কাজের জন‍্য নিজের সবটা দিয়ে খোঁজো আর যখন সেটা পাবে তখন আর ফিরে তাকিও না।’

sumona chakravarti kapil sharma show
প্রসঙ্গত, কয়েক মাস আগেই সোশ‍্যাল মিডিয়ায় সুমনা জানিয়েছিলেন তিনি বর্তমানে কর্মহীন। উপরন্তু এন্ডোমেট্রিয়াসিস নামে জরায়ুর এক রোগও শরীরে বহন করে চলেছেন তিনি। দীর্ঘ দশ বছর ধরে এই রোগের সঙ্গে লড়াই করছেন তিনি। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় নিজের সমস‍্যার কথা জানিয়ে আক্ষেপ করেন সুমনা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর