বলিউডে নেপোটিজম নিয়ে ট্রোলড করন, এক বছর পর প্রকাশ‍্যে নাম না করে প্রয়াত সুশান্তকে তোপ প্রযোজকের

বাংলাহান্ট ডেস্ক: বিতর্কিত টেলিভিশন শোয়ের তালিকায় নতুন সংযোজন গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’। বিশেষত এই সিজনেই বিভিন্ন কারণে বারবার সংবাদ শিরোনামে জা গা করে নিয়েছে শোটি। শুরুটা অবশ‍্য হয়েছিল অমিত কুমারের বিষ্ফোরক মন্তব‍্য দিয়ে। এরপর বিচারক হিসেবে অনু মালিকের যোগদান, প্রতিযোগী শনমুখপ্রিয়াকে নিয়ে ট্রোল, এমনি সব কারণে লাইমলাইটে উঠে এসেছে ইন্ডিয়ান আইডল ১২।

অতি সম্প্রতি শোয়ে অতিথি হয়ে এসেছিলেন পরিচালক প্রযোজক করন জোহর (karan johar)। করনের ছবির গান নিয়ে স্পশ‍্যাল একটি এপিসোডের আয়োজন করা হয়েছিল। প্রতিযোগীদের ঢালাও প্রশংসার পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনে গান গাওয়ার প্রস্তাবও দেন তিনি বনগাঁর প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল।

   

IMG 20201202 180327
প্রশংসিত হন বিতর্কিত প্রতিযোগী শনমুখপ্রিয়াও। তাঁর অন্তিম পর্বে ওঠার যোগ‍্যতা নিয়ে অনেকেই ট্রোল শুরু করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। এদিন করন তাঁকে বলেন, শনমুখপ্রিয়ার পরিস্থিতিটা তিনি বুঝতে পারছেন। কারণ তাঁকেও বহুবার এমন পরিস্থিতিতে পড়তে হয়েছে। এরপর নাম না করেই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রতি ইঙ্গিত করে ক্ষোভ উগরে দেন করন।

প্রযোজক বলেন, তিনি যা করেন সব মন থেকেই করেন। কিন্তু মাঝে মাঝে এই পৃথিবীকে তাঁর নিষ্ঠুর বলে মনে হয়। সকালে উঠেই খারাপ কথার মধ‍্যে দিয়ে দিন শুরু হয় তাঁর। কিন্তু গত বছর পুরো ব‍্যাপারটা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল। বলিউডের নেপোটিজমের ধ্বজাধারী বলে তাঁকে যেভাবে দেগে দেওয়া হয়েছিল, তাঁর পাশাপাশি গোটা পরিবারকেই কুৎসিত ট্রোলের মুখে পড়তে হয়েছিল। নেটিজেনদের অভিযোগ ছিল তাঁর জন‍্যই আত্মহত‍্যা করতে বাধ‍্য হয়েছেন সুশান্ত। শেষমেষ সোশ‍্যাল মিডিয়া থেকে একরকম অবসর নিতে বাধ‍্য হয়েছিলেন করন।

karanjohar 1592488891
তবে এখন পরিস্থিতি বদলে গিয়েছে। এই প্রথম বার প্রকাশ‍্যে নেটিজেনদের ট্রোলের প্রতি ক্ষোভ উগরে দিলেন প্রযোজক। তবে সুশান্তের নাম উচ্চারণ করেননি তিনি। অবশ‍্য করনের ইঙ্গিত যে প্রয়াত অভিনেতার দিকেই ছিল তা বুঝতে বাকি নেই নেটনাগরিকদের। এই নিয়ে আরেক প্রস্থ সমালোচনার মুখে পড়তে হয়েছে করনকে।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর