একই তারিখে জন্মদিন, শ্রাবন্তীকে ছাড়াই বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করলেন রোশন

বাংলাহান্ট ডেস্ক: ‘এত মিল বলে ঈশ্বরই আমাদের দুজনকে মিলিয়ে দিয়েছেন’, তৃতীয় স্বামী রোশন সিংয়ের (roshan singh) সম্পর্কে এমনটাই বলেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (srabanti chatterjee)। কারণ, দুজনের জন্মতারিখ একই। ১৩ অগাস্ট একসঙ্গে জন্মদিন পালন করেন রোশন শ্রাবন্তী। অন্তত গত বছর পর্যন্তও এই দৃশ‍্যই দেখা গিয়েছিল। কিন্তু এ বছর আর এক ছাদের তলায় নয়। একই দিনে দুজন জন্মদিন পালন করলেন ঠিকই, কিন্তু আলাদা আলাদা ভাবে।

ঘনিষ্ঠ কয়েক জন বন্ধুবান্ধব নিয়ে জন্মদিনের পার্টিতে মেতেছিলেন রোশন। একটা দুটো নয়, তাঁর জন‍্য হাজির ছিল ছয় সাতটি কেক। ফুল, চকোলেট ছাড়াও একটি দারুন উপহারও পেয়েছেন রোশন। সুইজারল‍্যান্ডের এক নামী সংস্থার ঘড়ি উপহার পেয়েছেন তিনি। সোনালি ব‍্যান্ড, কালো ডায়ালের এই ঘড়িটিই নাকি তাঁর এ বছরের জন্মদিনের প্রথম উপহার। উপহারের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন রোশন।

   

Srabanti Chatterjee with Roshan Singh 2
কে দিল এমন বহুমূল‍্য উপহার? নামটা এখনি জানাতে চাননি রোশন। ক্রমশ প্রকাশ‍্য, এমনটাই উত্তর তাঁর। তবে কি নতুন কোনো মানুষ এল রোশনের জীবনে? প্রশ্ন নেটনাগরিকদের। রোশন অবশ‍্য স্পষ্ট বলেছেন তিনি শ্রাবন্তীর জন‍্য সারাজীবন অপেক্ষা করতে রাজি আছেন। আদালতে দাঁড়িয়েও তিনি দাবি করেছেন, শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান।

https://www.instagram.com/p/CShgjWdIRtt/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CShhfzgInlB/?utm_medium=copy_link

রোশনের কথায়, “আমার পরিবার ভারতীয় এবং ভারতীয় সংষ্কৃতিতে বিশ্বাসী। আমরা এত সহজে বিয়ে ভাঙতে পারি না। ওর অতীত জেনে, এক ছেলে আছে জেনেই বিয়ে করেছিলাম। কিন্তু ও কত সহজে আমাকে ছেড়ে চলে গেল। ডিভোর্সের জন‍্য তো কেউ বিয়ে করে না। আমি ওকেই আবার ফিরে পেতে চাই।” এ বিষয়ে শ্রাবন্তীকে জিজ্ঞাসা করা হলে তিনি সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর আইনজীবীরা বিষয়টা দেখছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর