লর্ডসে খেলা চলাকালীন হঠাৎই মাঠে ঢুকে নিজেকে ভারতীয় ক্রিকেটার বলে দাবি করল এক দর্শক, দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ক্রিকেটে একটা সময় ছিল যখন খেলোয়াড়দের শুভেচ্ছা জানাতে সর্মথকরা ঢুকতে পারছেন মাঠের ভিতরে। এমন ভিডিও এখন খুঁজলে মিলবে ইউটিউব কিম্বা অন্যান্য প্লাটফর্মে। কিন্তু বর্তমানে চারদিকে কড়া সিকিউরিটির জেরে কখনোই এ ধরনের ঘটনা সম্ভব নয়। ৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের দৃশ্য মনে আছে নিশ্চয়ই, ক্রিকেটের পতন হতে না হতেই তুলে নিয়ে ছুট লাগালেন কপিল এবং বাকিরাও কারণ মাঠময় তখন ঢুকে পড়েছে দর্শক। এ ধরনের ঘটনা এখন আর সম্ভব নয়।

কিন্তু সমর্থকদেরও তো মাঠে ঢুকে খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাতে। আর তার জন্যই এবার এক অভিনব কাণ্ড করে বসলেন এক দর্শক। গায় ভারতীয় দলের জার্সি ছড়িয়ে সোজা ঢুকে পড়লেন মাঠের ভিতরে। স্বাভাবিকভাবেই তাকে থামাতে ছুটে আসেন সিকিউরিটিরা। কিন্তু মাঠের মধ্যেই ওই দর্শক বলতে থাকেন তিনি তো ভারতীয় দলের জার্সি পরে রয়েছেন। তিনি তো ভারতীয় দলের খেলোয়াড়। এমনকি ফিল্ডিং সাজানোর অভিনয় করতেও দেখা যায় তাকে।

শেষ পর্যন্ত অবশ্য জোরজবরদস্তি করেই তাকে মাঠ থেকে বের করে দেন নিরাপত্তারক্ষীরা। কোন খেলোয়াড়েরই কোন ক্ষতি করেননি তিনি। যাকে বলে নিছক একটু মজা। ঘটনায় হেসে খুন সিরাজ, শামিরাও। তারাও হয়তো ভাবতে পারেননি ক্রিকেটের মাঠে প্রবেশ করার জন্য এমন ঘটনা ঘটিয়ে বসবেন কোন দর্শক।

তবে একদিকে যখন এরকম মজার ঘটনা ঘটলো, তখনই আবার অন্যদিকে মদের বোতলের ছিপি ছোঁড়া হল প্রথম ইনিংসে সেঞ্চুরি করা কেএল রাহুলের দিকে। এই নিন্দনীয় কাজেরও সাক্ষী থাকলেন ক্রিকেটের মক্কা লর্ডসের দর্শকরাই। ৬৯ তম ওভারে সীমানার ধারে ফিল্ডিং করছিলেন রাহুল। ঠিক তখনই ঘটে এই ন্যাক্কারজনক ঘটনা।এখনও পর্যন্ত এই ম্যাচে প্রথম ইনিংসে সমস্ত উইকেট হারিয়ে ৩৯০ রান সংগ্রহ করেছে ইংল্যান্ড। ভারতের প্রথম ইনিংসে স্কোর থেকে ৩৬ রানে এগিয়ে রয়েছে তারা।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর