ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, অপরূপা-দোলাদের উপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

বাংলা হান্ট ডেস্কঃ ত্রিপুরায় প্রথম অভিষেক ব্যানার্জীর গাড়ির উপর এবং পরে তৃণমূলের যুব নেতা সুদীপ রাহা এবং জয়া দত্তের উপর আক্রমণের জেরে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। ব্রাত্য বসু, কুনাল ঘোষ হোক কিম্বা তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানাতে পিছপা হননি কেউই। পাল্টা দিয়েছে বাংলা বিজেপিও। এই নিয়ে যখন রীতিমতো সরগরম পরিস্থিতি, তখনই ফের একবার ত্রিপুরায় তৃণমূলের উপর বিজেপির হামলার অভিযোগ উঠল।

এই নিয়ে অভিযোগে সরব হলেন তৃণমূলের দুই নেত্রী অপরূপা পোদ্দার এবং দোলা সেন। তাদের দাবি থাইরুম থেকে ফেরার পথে হামলা চালানো হয় তাদের গাড়িতে। রীতিমতো লাঠি বাঁশ ইত্যাদি দিয়ে গাড়িতে ভাঙচুর চালানো হয়। গাড়ির দিকে পাথর এবং ইট ছোঁড়া হয় বলেও অভিযোগ করেছেন তৃণমূলের ওই দুই নেত্রী। শুধু তাই নয়, জানা গিয়েছে দোলা সেনের ব্যক্তিগত সচিবের মাথাও ফেটে গিয়েছে এবং অপরূপার ব্যাগ এবং নথিপত্রও ছিনতাই করেছে বিজেপি কর্মীরা।

   

সংবাদমাধ্যমকে দোলা বলেন, ‘‘আমাদের উপর হামলা হয়েছে। রাস্তায় হঠাৎ হামলা হয়। কিছু বুঝে ওঠার আগেই গাড়ির কাচ ভাঙচুর করা হয়েছে। বেশ কিছু কর্মী আহত হয়েছেন। আমাকে আর অপরূপাকেও মারধর করা হয়েছে। পুলিশ দাঁড়িয়ে সব দেখেছে। আমরা জঙ্গলের মধ্যে ঘুরে বেড়াচ্ছি। কারও সঙ্গে তেমন যোগাযোগ করতে পারছি না।’’

bombing in Ghatal allegations against Tmc, injured BJP MLA

স্বাভাবিকভাবেই ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেছে ত্রিপুরা বিজেপি। তাদের দাবি, রাজনৈতিক পরিস্থিতিকে আরও বেশি জটিল করে তুলতেই এ ধরনের অভিযোগ আনছে তৃণমূল। এর সাথে বিজেপির কোন যোগ নেই বলেও দাবি করেছেন তারা। সব মিলিয়ে, রাজনৈতিক পরিস্থিতি যে ক্রমাগত সরগরম হয়ে উঠছে ত্রিপুরায় এ নিয়ে কোন সন্দেহ নেই।

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর