রাহুলই ‘বচপন কা পেয়ার’ স্বীকার করে নিলেন রুকমা! আদুরে ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: ভিন্নধর্মী কাহিনি নিয়ে তৈরি সিরিয়াল ‘দেশের মাটি’ (desher mati) দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। নোয়া কিয়ানের পাশাপাশি রাজা মাম্পির প্রেম কাহিনিও দারুন জনপ্রিয়তা পেয়েছে, বরং একটু বেশিই পেয়েছে। একাধিক বার নোয়া কিয়ানকে বদলে রাজা মাম্পিকে সিরিয়ালের নায়ক নায়িকা বানাতে। এমনকি ‘রাম্পি’ জুটিকে ভালবাসতে গিয়ে নোয়া কিয়ানকে চরম ট্রোলও করা হয়েছে।

এই বিষয়ে সোশ‍্যাল মিডিয়ায় ক্ষোভও উগরে দিয়েছিলেন রাজা ওরফে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায় (rahul banerjee)। তবে এবার নেটিজেনদের বেশ খুশির কারণ ঘটেছে। কারণ রাজা মাম্পির বহু প্রতীক্ষিত বিয়ে। অনেক বাধা বিপত্তি, মান অভিমান পেরিয়ে তারপর অবশেষে চার হাত এক হয়েছে দুজনের। টানা এক সপ্তাহ ধরে রাম্পির বিয়ে উপলক্ষে মেতে উঠেছিল স্বরূপনগরের বাসিন্দারা।

IMG 20210815 210515
রাজা মাম্পি ওরফে রাহুল ও রুকমা রায়ের (rooqma ray) অনস্ক্রিন রসায়ন দেখে অনেকেই তাঁদের বাস্তব জীবনেও জুটি হিসেবে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। এতদিন একে অপরকে স্রেফ সহকর্মী ও ভাল বন্ধুর তকমা দিয়ে এলেও শেষমেষ মনের কথাটা বলেই ফেলেছেন মাম্পি অর্থাৎ। রাজা বা রাহুলই তাঁর ছোটবেলার প্রেম, স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী।

IMG 20210815 210558
ব‍্যাপারটা খোলসা করে বলা যাক। নেটদুনিয়ার সাম্প্রতিক ভাইরাল গান ‘বচপন কা পেয়ার’ এতদিনে শুনে ফেলেছেন নিশ্চয়ই। ছত্তিশগড়ের বাসিন্দা ছোট্ট সহদেব হল এই গানের গায়ক। তার ‘বচপন কা পেয়ার’ মাতিয়ে রেখেছে বলিউড থেকে টলিউড। বাদ যাননি রুকমাও। যে রাহুল কিনা সোশ‍্যাল মিডিয়া বা রিল ভিডিওর উন্মাদনা থেকে একটু দূরে থাকতেই পছন্দ করেন তাও সঙ্গী করে নিয়েছেন রুকমা।

https://www.instagram.com/reel/CSlm3mepedt/?utm_medium=copy_link

গানের কথা অনুযায়ী রাহুলই তাঁর ‘বচপন কা পেয়ার’। রুকমার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে টোটোতে করে কোথাও একটা যাচ্ছেন দুজনে। রাহুলকে জড়িয়ে ধরে গানের তালে মজার অঙ্গভঙ্গি করছেন তিনি। অপরদিকে রাহুলের মুখে লাজুক হাসি। দুজনের কাণ্ড দেখে উৎফুল্ল অনুরাগীরা। রাজা মাম্পির ফ‍্যানপেজগুলির তরফে ভালবাসায় ভরিয়ে দেওয়া হয়েছে দুই অভিনেতা অভিনেত্রীকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর