মধ‍্যরাত থেকেই মন্দারমণিতে পার্টির আমেজ, তিয়াশাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মদন মিত্র

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়াল (serial) জগতে এখন অন‍্যতম জনপ্রিয় মুখ ‘কৃষ্ণকলি’ (krishnakali) তিয়াশা রায় (tiyasha roy)। জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালে শ‍্যামার চরিত্রে অভিষেক করেই দর্শকদের মনে গেঁথে বসেছেন তিনি। মিষ্টি লুকস, সঙ্গে অনবদ‍্য অভিনয় প্রতিভা রাতারাতি সাফল‍্যের চূড়ায় পৌঁছে দিয়েছে তিয়াশাকে। সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে সিরিয়ালের টিআরপিও।

১৬ অগাস্ট ২২ এ পা দিলেন তিয়াশা। রবিবার, স্বাধীনতা দিবসের রাত থেকেই শুরু হয়ে গিয়েছে জন্মদিনের হুল্লোড়। মন্দারমণিতে চলছে তিয়াশার জন্মদিনের পার্টি। ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের নিয়ে রবিবার মধ‍্যরাত থেকেই পার্টিতে মেতেছেন অভিনেত্রী। শুভেচ্ছা জানিয়ে একের পর এক আসছে ফোন।

   

IMG 20210816 190248
সংবাদ মাধ‍্যমকে তিয়াশা বলেন, এর আগে কোনো বছর এমন ভাবে জন্মদিন পালন করেননি তিনি। এ বছরটা অনেকটাই আলাদা। এত উপহার পেয়েছেন যে এখনো সব খুলেই দেখতে পারেননি। শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল বিধায়ক মদন মিত্রও। তবে স্বামী সুবান রায় কি দিলেন তা অবশ‍্য ‘ব‍্যক্তিগত’ বলে এড়িয়ে গিয়েছেন তিয়াশা।

https://www.instagram.com/p/CSmyguKhJWq/?utm_medium=copy_link

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে অভিনেত্রী জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। কালো শর্ট ড্রেস, হাইহিলে পর্দার কৃষ্ণকলিকে চেনা দুষ্কর। গোলাপি, সাদা ও সোনালি বেলুনে সাজানো হয়েছে পার্টি। নিজের ছবি প্রিন্ট করা দারুন এক চকোলেট কেক কেটেছেন তিয়াশা। অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্স।

https://www.instagram.com/p/CSm1EPVhXsv/?utm_medium=copy_link

কিছুদিন আগে শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের পথে এগোচ্ছেন তিয়াশা সুবান। এ বিষয়ে মুখও খুলেছিলেন অভিনেত্রী। তিনি সাফ জানিয়েছিলেন, আগের বারের মতো এ খবরও ভুয়ো। যদি সত‍্যিই তেমন কিছু হয় তবে তিনি নিজেই সংবাদ মাধ‍্যমকে জানাবেন।

https://www.instagram.com/reel/CSm0CTkhJnp/?utm_medium=copy_link

মুখ খুলেছিলেন তিয়াশার স্বামী সুবানও। তবে তিনি ব‍্যক্তিগত জীবন নিয়ে বিশদে কথা বলতে নারাজ। সুবান বলেন, বিচ্ছেদের গুঞ্জন অনেক দিন থেকেই শুনছেন। তবে এমন কোনো অভিযোগ তাঁর নেই কারোর বিরুদ্ধে। তাঁর কাছে সকলেই ভাল। তবে  তিনি খুশি হবেন যদি মানুষ তাঁর কাজ নিয়ে কথা বলে। ব‍্যক্তিগত জীবন নিয়ে সংবাদ মাধ‍্যমের কাছে কথা বলতে তিনি ইচ্ছুক নন বলেই সাফ জানান সুবান।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর