এক মাস ধরে জেলে রয়েছেন স্বামী রাজ, প্রাণায়ামেই মন ভাল রাখার দাওয়াই পেলেন স্ত্রী শিল্পা

বাংলাহান্ট ডেস্ক: প্রায় এক মাস হতে চলল জেলে রয়েছেন ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা (raj kundra)। পর্নোগ্রাফিক ভিডিও তৈরি ও মোবাইল অ্যাপের মাধ‍্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন তিনি। হঠাৎ করেই জীবনে অন্ধকার নেমে আসে স্ত্রী শিল্পা শেট্টির (shilpa shetty)। সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ট্রোল, কটুক্তির জন‍্য নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। তবে কিছুদিন হল ধীরে ধীরে নেতিবাচক চিন্তা ভাবনা দূরে সরিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন শিল্পা।

১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে ফের সোশ‍্যাল মিডিয়ায় সক্রিয় হলেন শিল্পা। এই কঠিন সময়ে দেশকে আর্থিক অনুদান জোগাড় করতে সাহায‍্য করেন তিনি। সেই সঙ্গে যোগপ্রেমী শিল্পা কিছু প্রাণায়ামও করে দেখান। অভিনেত্রী বলেন, এই সময়ে শ্বাস প্রশ্বাসের সঠিক গতিই আমাদের সাহায‍্য করতে পারবে। মস্তিষ্কের প্রতিটি কোষে সঠিক পরিমাণে অক্সিজেন পৌঁছানো দরকার। এভাবেই শরীরকে চালনা করতে পারব আমরা।

   

Raj Kundra Shilpa shetty
শিল্পা এদিন বলেন, “কঠিন সময়ে মনে নেতিবাচক চিন্তা ভাবনা আসাটা অস্বাভাবিক নয়। কিন্তু এ সময় নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখা জরুরি। আর তার জন‍্য শ্বাস প্রশ্বাসের ক্ষমতা বাড়াতে হবে যা শুধুমাত্র প্রাণায়মের মাধ‍্যমেই সম্ভব।” সেই সঙ্গে করোনা প্রতিহত করতে ভ‍্যাকসিন নেওয়া কতটা জরুরি তাও বুঝিয়েছেন শিল্পা।

https://www.instagram.com/reel/CSl-2eqC9bO/?utm_medium=copy_link

রাজের গ্রেফতারির পর প্রথম বার আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন শিল্পা। তিনি বলেছেন, এই বিষয়ে এখনো কোনো মন্তব‍্য করেননি তিনি, আর ভবিষ‍্যতেও করবেন না। তাই জোর করে তাঁর মুখে যেন কোনো কথা না বসানো হয়। শিল্পার অভিযোগ, এতদিন সংবাদ মাধ‍্যম ও কিছু তথাকথিত শুভানুধ‍্যায়ীরা অনেক গুজব রটিয়েছেন তাঁর নামে। অনেক ট্রোল, মিমও হয়েছে।

https://www.instagram.com/p/CSlVhN9DLoB/?utm_medium=copy_link

অভিনেত্রীর কথায়, ভারতীয় বিচারব‍্যবস্থার উপর তাঁর ভরসা রয়েছে। তাই একজন মা হিসেবে শিল্পা অনুরোধ করেছেন, যতদিন না মামলার রায় বেরোচ্ছে তাঁর ও তাঁর সন্তানদের কথা মাথায় রেখে নেটিজেন ও সাংবাদিকরা তাঁদের ব‍্যক্তিগত জীবনে যেন নাক না গলান।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর