ফিরে এলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত! ‘অলৌকিক ঘটনা’য় চাঞ্চল‍্য ছড়াল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক মৃত‍্যুর পর কেটে গিয়েছে এক বছরেরও বেশি সময়। এখনো জানা যায়নি অভিনেতার রহস‍্য মৃত‍্যুর কারণ। সিবিআই এখনো তদন্ত চালিয়ে যাচ্ছে সুশান্তের মৃত‍্যু নিয়ে। তবে আত্মহত‍্যা বা খুন কোনো সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না সিবিআই।

তবে গত বছরের শেষ পর্যন্তও নেটিজেনদের মধ‍্যে যে উন্মাদনা ছিল সুশান্তের মৃত‍্যু রহস‍্য নিয়ে তার কানাকড়িও বেঁচে নেই এখন। সুশান্তকে এক রকম ভুলেই গিয়েছে মানুষ। তবে এবার এমন একটি ঘটনা ঘটেছে যাতে চমকে উঠেছে নেটিজেনরা। প্রয়াত সুশান্ত আবারো ফিরে এসেছেন, এমনি আশায় বুক বাঁধছেন তাঁর অনুরাগীরা।

1597824565 sushant singh rajput 16

কিন্তু একজন মৃত মানুষ কীভাবে আবার ফিরে আসতে পারে? এমন প্রশ্ন উঠবেই স্বাভাবিক ভাবে। তার আগে জেনে নিন ঘটনাটা কী ঘটেছে যার জন‍্য এত শোরগোল। প্রয়াত সুশান্তের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে হঠাৎ করেই বড়সড় বদল চোখে পড়েছে। গত বুধবার অভিনেতার পুরনো একটি ছবি নতুন করে জায়গা পেয়েছে তাঁর ডিসপ্লে পিকচারে।

1629458933 whatsapp image 2021 08 20 at 16 42 50

আর তা দেখা মাত্রই কমেন্ট বক্সে ঝাঁপিয়ে পড়েছেন নেটনাগরিকরা। কারোর মন্তব‍্যে বিস্ময় আবার কেউ বিদ্রূপ শুরু করে দিয়েছেন। প্রয়াত অভিনেতার অনুরাগীরা অনেকেই এই ‘মির‍্যাকল’এ আপ্লুত। আবার কয়েকজন ব‍্যঙ্গ বিদ্রূপ শুরু করেছেন। একজন আবার একজন নেতাজি সুভাষচন্দ্র বসুর সঙ্গে সুশান্তের তুলনা করে তীব্র কটাক্ষ করে লিখেছেন, ‘সুভাষচন্দ্র বসু যেমন গা ঢাকা দিয়েছিলেন কিন্তু সকলে ভাবত তিনি মারা গিয়েছেন, তেমনি আমাদের সর্বশ্রেষ্ঠ অভিনেতা, বৈজ্ঞানিক, প্রেমিক, শিব ভক্ত গা ঢাকা দিয়ে রয়েছেন‌।’

এবার আসা যাক এই ঘটনার নেপথ‍্যে থাকা আসল সত‍্যিতে। সুশান্তের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ‘স্মরণীয়’ করে রাখা হয়েছে। কিন্তু তাঁর ফেসবুক অ্যাকাউন্টটি এখনো মাঝে মাঝে সক্রিয় হয়ে ওঠে। অভিনেতার পি আর টিমই তাঁর সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট চালনা করে। গত বছর তাঁর মৃত‍্যুর পরে আরো তিনটি পোস্ট করা হয়েছে। তারাই অ্যাকাউন্টের ডিসপ্লে পিকচারটি বদলেছে। আর তাতেই যত শোরগোল।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর