গোয়ার বাড়ি থেকে উদ্ধার ‘কাঞ্চনা থ্রি’ অভিনেত্রীর ঝুলন্ত দেহ, রুশ অভিনেত্রীর রহস‍্যমৃত‍্যুতে ছড়িয়েছে চাঞ্চল‍্য

বাংলাহান্ট ডেস্ক: রহস‍্যমৃত‍্যু এক রুশ মডেল তথা অভিনেত্রীর। জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি’তে অভিনয় করতে দেখা গিয়েছিল মডেল অভিনেত্রী আলেকজান্দ্রা জাভিকে (alexandra djavi)। গোয়ার এক বাড়ি থেকে
গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় তাঁর মৃতদেহ। অভিনেত্রীর বয়স হয়েছিল মাত্র ২৪ বছর। এই ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে।

পেশায় মডেল তথা অভিনেত্রী আলেকজান্দ্রা জাভি একজন রাশিয়ান নাগরিক। গত ১৮ অগাস্ট গোয়ার একটি বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে গোয়া পুলিস। জানা গিয়েছে, ওই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে থাকতেন তিনি। কিন্তু কিছুদিন আগে বিচ্ছেদ হয়ে যায় দুজনের। আলেকজান্দ্রাকে ছেড়ে চলে যান তাঁর প্রেমিক। পুলিসের প্রাথমিক অনুমান, সেই অবসাদ থেকেই আত্মহত‍্যা করেছেন আলেকজান্দ্রা।


আরো জানা যাচ্ছে, বিচ্ছেদের প‍র থেকেই অবসাদে ভুগছিলেন রুশ মডেল অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধও চলছিল তাঁর। উল্লেখ‍্য, ২০১৯ সালে একটি কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন আলেকজান্দ্রা। এক ফটোগ্রাফারের বিরুদ্ধে ব্ল‍্যাকমেল করার অভিযোগ এনেছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, যৌন সম্পর্ক স্থাপন করার জন‍্য জোর করছিলেন ওই ফটোগ্রাফার।

আলেকজান্দ্রার মৃত‍্যুর সঙ্গে ওই ফটোগ্রাফারের কোনো যোগ আছে কিনা তা খতিয়ে দেখবে পুলিস। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিককেও জেরা করা হতে পারে বলে শোনা যাচ্ছে। ইতিমধ‍্যেই রুশ উপ দূতাবাসের সঙ্গে যোগাযোগ করেছে পুলিস। দূতাবাসের তরফে আলেকজান্দ্রার পরিবারের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। তারা অনুমতি দিলে তবেই অভিনেত্রীর দেহের ময়নাতদন্ত করা সক্ষম হবে। তারপরেই নিশ্চিত হওয়া যাবে এই মৃত‍্যু আত্মহত‍্যা নাকি অন‍্য কোনো ব‍্যাপার রয়েছে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর