বড়সড় দুর্ঘটনার শিকার বায়ুসেনার MIG বিমান, ওড়ার কিছুক্ষণের মধ্যে ভেঙে পড়ল গ্রামে

বাংলা হান্ট ডেস্কঃ রাজস্থানের বাড়মের জেলার ভুটিয়ারা গ্রামের কাছে বুধবার বড়সড় এক দুর্ঘটনা ঘটে গেল। সেখানে বায়ুসেনার একটি মিগ বিমান ভেঙে পড়ে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, মিগ ওড়ানো পাইলট সুরক্ষিত রয়েছেন আর কারও প্রাণহানিও হয়নি। ঘটনার খবর পেতেই পুলিশ প্রশাসনের বড়বড় আধিকারিকরা সেখানে পৌঁছান। এছাড়াও বায়ুসেনার আধিকারিকরাও ঘটনাস্থলে পৌঁছান। কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা জানা যায়নি।

বিমানটি যেখানে ভেঙে পড়েছিল, সেখানে কয়েকটি ঝুপড়ি আর কাঁচা বাড়ি ছিল। বিমান সেখানে ভেঙে পড়ার কারণে কয়েকটি বাড়িতে আগুন লেগে যায়। যদিও কারও প্রাণহানি হয়নি এই ঘটনায়। গ্রামবাসীরা মাটি আর জল দিয়ে আগুন নেভায়।

শোনা যাচ্ছে যে, প্রযুক্তিগত সমস্যার কারণেই বিমানটি আকাশে ওড়ার কিছুক্ষণ পরই ভেঙে পড়ে। বিমানটি বাড়মের জেলার উত্তলরাই এয়ারবেস থেকে উড়েছিল। আর এরপরই সেটি কিছুদূর গিয়ে ভেঙে পড়ে।

এই সময় পাইলট বোঝাপড়া দেখান এবং বিমানটিকে জনবহুল এলাকা থেকে দূরে নিয়ে যান। এর পরে পাইলট নিজেকে বের করে দেয়, যার কারণে তার জীবন রক্ষা পায়। বর্তমানে, বিমান বাহিনী বা প্রশাসনের পক্ষ থেকে দুর্ঘটনার বিষয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি আসেনি।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর