এর থেকে রানু মণ্ডলের গান ভাল! বেতালে ড্রামস বাজিয়ে আবারো ট্রোলড ‘যমুনা ঢাকি’

বাংলাহান্ট ডেস্ক: বাংলা (bengali serial) বা হিন্দি সিরিয়ালে (serial) আজব দৃশ‍্য দেখা মোটেই এখন আর নতুন কিছু নয়। টিআরপি বজায় রাখতে মাঝে মাঝেই গল্পের গরুকে গাছে তুলে দেওয়া হয়। মৃত মানুষ আবার বেঁচে ওঠা বা হারিয়ে যাওয়া ব‍্যক্তি আবার ফিরে আসা এমন তো আকছারই ঘটছে সিরিয়ালে। আর তাই নিয়ে ট্রোলও কম হয় না সোশ‍্যাল মিডিয়ায়।

জি বাংলার অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল ‘যমুনা ঢাকি’ (jomuna dhaki)। অবাস্তব গল্প, নায়ক নায়িকাদের অভিনয় ক্ষমতা নিয়ে একাধিক ট্রোল হওয়া সত্ত্বেও শত্তুরের মুখে ছাই দিয়ে নেহাত মন্দ টিআরপি উঠছে না এই সিরিয়ালের। ঢাকির মেয়ে যমুনার ঢাক বাজিয়ে বড়লোক বাড়ির বউ হওয়া নিয়ে শুরু হয়েছিল গল্প। তা এখন ফুলেফেঁপে এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে নেটিজেনরা ধন্দে পড়ে যাচ্ছেন, এমনটাও হয়!

shweta bhattacharya in jamuna dhaki episode 162 2020
যমুনা ঢাকিকে নিয়ে ট্রোল কম হয়নি। ঢাক ছেড়ে গান গেয়ে রিয়েলিটি শো জেতা থেকে শুরু করে ভুলভাল কায়দায় গিটার বাজানো, একাধিক বার হাসির পাত্র হয়েছে এই সিরিয়াল তথা ‘যমুনা’ অর্থাৎ অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। কিন্তু তাতে দমেননি নির্মাতারা। এবার ঢাক না, ড্রামস বাজাতে দেখা গিয়েছে যমুনা ঢাকিকে।

সিরিয়ালে এখন দেখানো হচ্ছে ‘নারী’ নামে একটি ব‍্যান্ডে যোগ দেবে যমুনা। তার জন‍্য ড্রামস বাজাতে হবে তাঁকে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গানের তালে দাঁড়িয়ে দাঁড়িয়ে ড্রামস বাজাচ্ছে যমুনা। আর তাই দেখেই হাসির রোল নেটপাড়ায়। অধিকাংশ নেটিজেনদের বক্তব‍্য, তালের সঙ্গে যমুনার ড্রামস বাজানো তো মিলছেই না। আবার কেউ বলছেন, এর থেকে রানু মণ্ডলের গান অনেক ভাল।

shweta bhattacharya in jamuna dhaki episode 211 2021
এর আগে দেখা গিয়েছিল, নিজে গিটার বাজিয়ে গান ধরেছে যমুনা। রেকর্ডিং স্টুডিওতে রেকর্ড হচ্ছে তার গান। তবে তার গিটার বাজানোর দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিল নেটনাগরিকরা। ভাইরাল দৃশ‍্যে দেখা গিয়েছে, গিটারের তারের উপর দিয়ে কেবল আঙুল বোলাচ্ছেন যমুনা।

কোনো কর্ড চেপে রাখতে হচ্ছে না, কিন্তু অদ্ভুত ভাবে তাতেই বেজে উঠছে সুর। গিটার বাজাতে বাজাতে চোখে জলও এসে গিয়েছে যমুনার। আর এই ভিডিও শেয়ার করেই নেটিজেনদের বক্তব‍্য, গান বাজনা ছেড়ে দেওয়া সময় এসে গিয়েছে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর