মাতৃত্ব নয়, সাংসদ হিসেবে নুসরতের কাজের সমালোচনা করুন: শ্রুতি দাস

বাংলাহান্ট ডেস্ক: এতদিন ধরে চলে আসা হাজারো কুৎসা, সমালোচনা, রটনা এক নিমেষে মুছে গেল। নিজের প্রথম সন্তানকে নিয়ে নতুন জীবন শুরু করলেন নুসরত জাহান (nusrat jahan)। গর্ভাবস্থার সময়েও ট্রোলকে পাত্তা দেননি তিনি। যখন প্রায় সকলেই মুখ ফিরিয়ে নিয়েছিল তখনো সাহস হারাননি। আর এখন তো সবাইকেই পাশে পেয়েছেন নুসরত। শুভেচ্ছার বন‍্যা বইছে নেটপাড়ায়। শুভ কামনা জানানোর পাশাপাশি ট্রোলারদের উদ্দেশেও কটাক্ষ ছুঁড়লেন অভিনেত্রী শ্রুতি দাস (shruti das)।

টেলিভিশনের পরিচিত মুখ শ্রুতি। ট্রোলের শিকার তাঁকেও বড় কম হতে হয়নি। এই সময়ে দাঁড়িয়েও গায়ের রঙের জন‍্য কটুক্তি শুনেছেন শ্রুতি। নুসরতের সঙ্গে ব‍্যক্তিগত ভাবে পরিচয় নেই তাঁর। কিন্তু নিজের জায়গা থেকেই তাঁর অবস্থানটা বুঝেছেন শ্রুতি। নতুন মাকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষ ছুঁড়েছেন তিনি ট্রোলারদের উদ্দেশে, ‘নিন্দুকেরা যদি নুসরতের গর্ভযন্ত্রণা বুঝতো তাহলে তাঁর মাতৃত্বকে এভাবে কলঙ্কিত করতে পারত না।’

IMG 20210827 173713
শ্রুতির কথায়, নুসরত ভাল সাংসদ হতে পেরেছেন কিনা তা নিয়ে প্রশ্ন তুলতেই পারেন, কিন্তু তাঁর মাতৃত্বের দিকে আঙুল তোলার আগে দুবার ভাবুন। সংবাদ মাধ‍্যমকে শ্রুতি বলেন, তাঁর ও নুসরতের মধ‍্যে মিল অনেক। তাঁরা দুজনেই নারী। তবে এই কুৎসা গুলো না ছড়ালে নুসরতের মাতৃত্বের অনুভূতি আরো সুন্দর হত। কিন্তু শ্রুতির স্পষ্ট কথা, যারা তাঁদের সম্মান করেননি তারাও তাঁদের থেকে সম্মান পাবেন না।

nusrat
বৃহস্পতিবার শহরের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সদ‍্যোজাতর নাম তিনি রেখেন ঈশান। ছেলেকে নাকি এক মুহূর্ত কাছছাড়া করতে চাইছেন না অভিনেত্রী। সদ‍্যোজাতর সুবিধা, অসুবিধা সব দিকেই কড়া নজর তাঁর। একই অবস্থা যশ দাশগুপ্তেরও। নিজের কেবিনেই নাকি ছেলেকে রেখেছেষ নুসরত। তাঁদের দুজনের সঙ্গেই রয়েছেন যশ। সদ‍্যোজাতর কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর নুসরতকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে বলে খবর।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর