সুস্থ আছে নতুন মা, ছেলে ঈশান, ‘সঙ্গীনী’ নুসরতকে নিয়ে আপডেট দিলেন যশ

বাংলাহান্ট ডেস্ক: যশ দাশগুপ্ত (yash dasgupta), গত বছর থেকে টলি ইন্ডাস্ট্রির আভিনেতাদের মধ‍্যে চর্চায় এই একটাই নাম। ‘বিবাহিতা’ নুসরত জাহানের (nusrat jahan) সঙ্গে সম্পর্কের গুঞ্জন, তারপর বিরোধী দল বিজেপিতে যোগ দিয়ে ভোটে দাঁড়ানো। যশ মানেই যেন চমক। অনেকেই ভেবেছিলেন যশ বিজেপিতে যোগ দিলে নুসরতের সঙ্গে আর বন্ধুত্ব থাকবে না। কিন্তু সকলকে ভুল প্রমিণ করে অভিনেতা দেখিয়ে দিয়েছেন বন্ধুত্বের পথে রাজনীতি অন্তরায় নয়। আর এখন তো নুসরতের সন্তান জন্মের সময়েও পাশে পাশে রয়েছেন যশ।

নুসরতের সঙ্গে সম্পর্ক স্বীকার না করলেও অস্বীকারও করেননি অভিনেতা। এমনকি নুসরত সন্তান জন্ম দেওয়ার পর নিজে এই খবর নিশ্চিত করেছেন যশ। জানিয়েছেন ভাল আছেন নতুন মা, সদ‍্যোজাত ঈশান। হ‍্যাঁ, যশ জানিয়েছেন ছেলের নাম ঈশানই রেখেছেন নুসরত। এতে অনেকেই মনে করেছেন যশের নামের সঙ্গে মিলিয়েই ছেলের নাম রেখেছেন তিনি। যদিও এখনো ছেলের পিতৃপরিচয় প্রকাশ করেননি অভিনেত্রী।

nushrat jahan yash dasgupta
কিন্তু সীমার বাইরে গিয়ে প্রশ্নের জবাব দিতে নারাজ যশ। পরিস্কার জানালেন, “আমি ছোট থেকে আজ পর্যন্ত ব্যক্তিগত জীবন কারওর সামনে আনিনি। আগামী দিনেও আনব না। তা হলে ‘ব্যক্তিগত’ শব্দটার মানেই থাকে না। যেটুকু জানানোর ঠিক জানাব”। অভিনেতার কথায়, নুসরত মা হয়েছেন সেটা চেপে রাখার মতো বিষয় নয়। কিন্তু সব কথা তো তিনি বলবেন না। তাঁর ‘সঙ্গীনীর’ও কিছু বলার থাকতে পারে।

কথায় কথায় প্রসঙ্গ ওঠে রাজনীতির। বিধানসভা নির্বাচনের আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন যশ। ভোটে দাঁড়ালেও জয়ের মুখ দেখেননি। তবে এটাকে হার হিসেবে নয়, বরং শিক্ষা হিসেবে দেখছেন যশ। বিজেপির হারের পর থেকেই একাধিক তারকা কর্মী মুখ ফিরিয়েছেন দলের থেকে। যশকেও কি ভবিষ‍্যতে দল বদলাতে দেখা যাবে? যশের উত্তর, কোনো সিদ্ধান্ত নিলে সংবাদ মাধ‍্যমেই তা জানাবেন তিনি।

YASH 1616244420161 1616244427399
খুব শিগগিরই নতুন ছবি নিয়ে আসছেন যশ। শিলাদিত‍্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবিতে অভিনয় করবেন তিনি। বিপরীতে রয়েছেন এনা সাহা। অন‍্য ধারার এমন ছবিতে প্রথম অভিনয় করছেন যশ। জানালেন, বর্তমান প্রজন্মের মাত্রাতিরিক্ত প্রযুক্তি ব‍্যবহারের খারাপ দিকটাই উঠে আসবে এই ছবিতে। কয়েকটি ওয়েব সিরিজ নিয়েও নাকি ভাবনা চিন্তা করছেন যশ।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর