উত্তরে রয়েছে ভারী বৃষ্টির পূর্বাভাস, হালকা বৃষ্টিতে ভিজবে কলকাতাবাসী: আবহাওয়ার খবর

বাংলাহান্ট ডেস্কঃ বৃষ্টির পরিমাণ কিছুটা কমলেও, এখনই রেহাই নেই বলে জানাচ্ছে আবহাওয়া দফতর (weather office)। আজ অর্থাৎ রবিবার দক্ষিণবঙ্গের বেশকিছু এলাকায় হালকা ও মাঝারি ধরণের বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সঙ্গে আজ থেকেই বৃষ্টি বাড়তে পারে মধ্যভারত এবং উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে।

কলকাতা সহ দক্ষিণবঙ্গে বৃষ্টির পরিমাণ বৃদ্ধি পাওয়ার পাশাপাশি আলিপুরদুয়ার এবং কোচবিহারেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। কলকাতার আশেপাশে মেঘলা আকাশ থাকলেও, রয়েছে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস।

   

delhi rains pti1 1625827093

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা32 ° C
সর্বনিম্ন তাপমাত্রা28° C
আদ্রতা90%
বাতাস10 km/h
মেঘে ঢাকা77

আজকের আবহাওয়া:
আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এবং রাতের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়ের সম্ভাবনা রয়েছে।

kolkata 1507553212

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:
হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, সোমবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারে। উত্তরের জেলগুলোতে ভারি বৃষ্টির পূর্বাভাস থাকলেও, দক্ষিণে রয়েছে হালকা বৃষ্টির সম্ভাবনা। তবে নদীয়া, দুই চব্বিশ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম বর্ধমান এবং বীরভূমে রয়েছে বৃষ্টির সম্ভাবনা। অন্যদিকে আজ থেকেই বৃষ্টির পরিমাণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে মধ্যভারত এবং উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে।

in bengal rain 0

আগামীকালের আবহাওয়া:
আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে কয়েকবার বজ্রবৃষ্টি এবং রাতের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড়ের সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর