ফের প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠীদ্বন্ধ, কেন্দ্রীয় মন্ত্রীর সংবর্ধনায় অনুপস্থিত বনগাঁর জেলা সভাপতি

বাংলাহান্ট ডেস্কঃ বনগাঁ (Bongaon) থেকে ফের প্রকাশ্যে এল বিজেপির (bjp) গোষ্ঠীদ্বন্ধ। কেন্দ্রীয় মন্ত্রীর সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন না বিজেপির একাংশ। নিজের এলাকায় এই সংবর্ধনা অনুষ্ঠান হওয়া সত্ত্বেও উপস্থিত ছিলেন না বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি। যা নিয়ে রাজনৈতিক মহলে ফের গুঞ্জন শুরু হয়েছে।

বিষয়টা হল, বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর সদ্য কেন্দ্রীয় মন্ত্রীত্ব পেয়েছেন। তাই শনিবার সন্ধ্যায় গাইঘাটার ঠাকুরনগরে তাঁকে সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়েছিল। বিজেপির গাইঘাটা পূর্ব মন্ডল-১ এর সভাপতি দিব্যেন্দু মন্ডল আয়োজিত সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া এবং সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল।

vbbvbdbk

কিন্তু এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব। ঠাকুরনগরে তাঁর বাড়ির পাশে এই অনুষ্ঠানের আয়োজন করা হলেও, মনস্পতি দেব সেই অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে।

এবিষয়ে অবশ্য গাইঘাটা পূর্ব মন্ডল-১-এর সভাপতি দিব্যেন্দু মন্ডল জানিয়েছেন, ‘এই অনুষ্ঠানে জেলা নেতৃত্বের সকলকেই আমন্ত্রণ জানানো হয়েছিল। মনস্পতি বাবুর হয়ত কোন কাজ থাকার কারণে, উনি উপস্থিত হতে পারেননি’।

অন্যদিকে মনস্পতি দেব জানিয়েছেন, ‘দলের সাংগঠনিক কোন অনুষ্ঠান ছিল না এটা। তাই এই বিষয়ে আমাকে জানানোটাও বাধ্যতামূলক কিছু নয়’। মনস্পতি দেবকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল কিনা, তার সদুত্তর না পাওয়া গেলেও, দলীয় কর্মীদের ধারণা- শান্তনু বাবুর সঙ্গে দূরত্ব বাড়ার কারণেই হয় মনস্পতি দেবকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর