শুটিং সেটে চেনা কাঞ্চন মল্লিক, বড়সড় চমক নিয়ে টলিউডে ফিরলেন অভিনেতা-বিধায়ক

বাংলাহান্ট ডেস্ক: বেশ অনেকদিন পর ফের অভিনয়ের স্বার্থে ক‍্যামেরার মুখোমুখি অভিনেতা কাঞ্চন মল্লিক (kanchan mullick)। এখন অবশ‍্য তাঁর আরো একটি পরিচয় রয়েছে। তিনি উত্তরপাড়ার নব নির্বাচিত তৃণমূল বিধায়ক। বেশ কিছুদিন লাইট ক‍্যামেরা অ্যাকশন থেকে দূরে থাকলেও অভিনয়কে ভুলে থাকতে পারেননি কাঞ্চন। আর সেই টানেই ফের নতুন ছবি নিয়েই টলিউডে ফিরছেন তিনি।

পরিচালক সায়ন্তন ঘোষালের ‘হীরকনগরের হিরে’ ছবিতে অভিনয় করছেন কাঞ্চন। তবে একজন নয়, দুজন কাঞ্চন একসঙ্গে এন্টারটেইন করবেন এই ছবিতে। অর্থাৎ দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। পারিবারিক হিরে নিয়ে ছবির কাহিনি। রহস‍্য রোমাঞ্চের কিছুটা কমেডির ছোঁয়াও মিলবে গল্পে। তবে এতটুকুও। এর থেকে বেশি আর বলতে রাজি হননি কাঞ্চন।

   

kanchan mallick s
ছবিতে কাঞ্চন ছাড়াও রয়েছেন জনপ্রিয় জুটি বনি কৌশানি, সোহম চক্রবর্তী,বিশ্বনাথ বসু এবং আয়ুষী। কিন্তু এখানেও একটা টুইস্ট দিয়েছেন পরিচালক। বনি কৌশানির জুটি ভেঙে সোহমের বিপরীতে দিয়েছেন কৌশানিকে এবং বনির সঙ্গে রেখেছেন আয়ুষীকে। বোঝাই যাচ্ছে চমকের কমতি নেই ছবিতে।

ইতিমধ‍্যেই ডুয়ার্স ও কালিম্পংয়ে শুটিং সারা হয়ে গিয়েছে ছবির টিমের। বাকি রয়েছে কলকাতার অংশ। সেটাও কিছুদিনের মধ‍্যেই হয়ে যাবে। বিধায়ক কাঞ্চনের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে পরিচালক সায়ন্তন বলেন, আগের মতোই রয়েছেন অভিনেতা কাঞ্চন। একই রকম হই হুল্লোড়, গোটা সেট মাতিয়ে রাখা। সব ঠিক থাকলে চলতি বছরের শেষেই মুক্তি পেতে পারে হীরকনগরের হিরে।

আপাতত রাজনৈতিক দায়িত্ব এবং অভিনয় দুটো নিয়েই ব‍্যস্ত কাঞ্চন। এরই মাঝে আজ জন্মাষ্টমীর দিন নিজের বাড়িতে প্রতিষ্ঠা করা গোপালকে নিজে পুজো করবেন তিনি। অভিনেতা বলেন, গোপাল তাঁর কাছে নিজের সন্তানের মতো। তাই তাঁর গোপাল যেমন পিৎজা খায় তেমনি আবার চকোলেটেও তার না নেই। জন্মাষ্টমীতে তাই গোপালকে নিজে নিষ্ঠা ভরে পুজো করবেন কাঞ্চন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর