অবৈধভাবে মা হবেন না যেন! নুসরতকে জড়িয়ে কুৎসিত আক্রমণ স্বস্তিকাকে

বাংলাহান্ট ডেস্ক: নুসরত জাহানকে (nusrat jahan) আদর্শ বানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (swastika dutta)। এক নামী গর্ভনিরোধক ওষুধের সংস্থার প্রচারে যাওয়ার জন‍্য বেনজির আক্রমণ করা হল স্বস্তিকাকে। সদ‍্য মাতৃত্বের স্বাদ পাওয়া সাংসদ অভিনেত্রী নুসরতকে জড়িয়ে কুৎসিত ইঙ্গিতও ভেসে এল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি নামী গর্ভনিরোধক ওষুধের সংস্থার অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা। সেই সেমিনারের দুটি ছবি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন তিনি। ওই পোস্টকে ঘিরেই যত সমস‍্যা। ছবি পোস্ট করতেই কয়েকজন তীব্র কটাক্ষ করতে শুরু করেন স্বস্তিকাকে। বেশিরভাগ মন্তব‍্যই নুসরতকে জড়িয়ে।

3. Zee Srimoyee Bhattacharya 2021 04 20T113349.471
কারোর বক্তব‍্য, নুসরত জাহানকে নিজের আদর্শ বানিয়েছেন স্বস্তিকা। আবার কারোর ব‍্যঙ্গ, কাজ পাচ্ছেন না বলে এসব করবেন? কয়েকজন আবার বিনামূল‍্যে পরামর্শ দিয়েছেন, নুসরতের মতো অবৈধ ভাবে যেন মা হবেন না। উল্লেখ‍্য, আগে ওই গর্ভনিরোধক ওষুধের সংস্থার মুখ ছিলেন নুসরত‍। বহুবার এই ওষুধের প্রচারে দেখা গিয়েছে তাঁকে। এমনকি অন্তঃসত্ত্বা হওয়ার পরেও গর্ভনিরোধক ওষুধের প্রচার করায় ট্রোলড হতে হয়েছিল সাংসদ অভিনেত্রীকে।

সমালোচনা নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় কিছু না বললেও সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলেছেন স্বস্তিকা। তাঁর স্পষ্ট কথা, গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলার জন‍্য অন্তঃসত্ত্বা হওয়ার প্রয়োজন নেই। তিনি একজন অভিনেত্রী, পরিচিত মুখ। তাঁর কথা সহজে বেশি সংখ‍্যক মানুষের কাছে পৌঁছাবে তাই এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল বলে জানান স্বস্তিকা।

https://www.instagram.com/p/CTKnS-UBQ-6/?utm_medium=copy_link

কী করে বলবো তোমায় শেষের পরেই লুক চেঞ্জ করেছেন স্বস্তিকা। তুলনামূলক বোল্ড ফটোশুটেও দেখা গিয়েছে তাঁকে। এই নিয়েও ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবে প্রতিবারেই ট্রোলকে পাত্তা না দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন সমাজের চোখরাঙানিতে ভয় পাওয়ার মতো মানুষ তিনি নন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর