নতুন পোষ‍্যকে আদর ইমনের, রেগে লাল গায়িকার আরেক ‘সন্তান’ বুলবুলি

বাংলাহান্ট ডেস্ক: ইমন চক্রবর্তী (iman chakraborty) নীলাঞ্জন ঘোষের সংসারে বাড়ল সদস‍্য সংখ‍্যা। নতুন এক সন্তানসম সদস‍্যকে পরিবারে স্বাগত জানালেন এই মিউজিক‍্যাল জুটি। সোশ‍্যাল মিডিয়ায় ইতিমধ‍্যেই অনুরাগীদের সঙ্গে নতুন জনের পরিচয় করিয়ে দিয়েছেন ইমন। দেখেছেন নাকি সেই ছবি? এখনো না দেখে থাকলে চলুন ঝটপট পরিচয় করে নেওয়া যাক সন্দেশের সঙ্গে।

হ‍্যাঁ, ইমনের পরিবারের এই চারপেয়ে সদস‍্যের নাম সন্দেশ চক্রবর্তী। নামকরণ করেছেন সঙ্গীতশিল্পী নিজেই। সন্দেশকে কোলে নিয়ে হাসিমুখে ক‍্যামেরায় পোজও দিয়েছেন। আর সন্দেশের মুখ দেখেও বেশ বোঝা যাচ্ছে পরিবারটি বেশ মনে ধরেছে তার। তার অবশ‍্য আরো একটা কারণ রয়েছে। ইমনের বাড়িতে আগে থেকেই যে সন্দেশের খেলার এক সঙ্গীনি রয়েছে।

IMG 20210901 181005
তার নাম বুলবুলি। ইনিও চারপেয়ে সদস‍্য। বুলবুলি ল‍্যাব্রাডর প্রজাতির। অনেকদিন আগেই তাকে পোষ‍্য হিসেবে বাড়িতে নিয়ে এসেছিলেন ইমন। পোষ‍্য বললেও আসলে বুলবুলি তাঁর সন্তানসম। ইমন পশুপ্রেমী। শুধু বাড়িতে পোষ‍্য রাখা বা দত্তক নেওয়াই নয়, পথপশুদেরও খাওয়া দাওয়া যত্নের দিকে নজর রাখতে দেখা যায় তাঁকে।

https://www.instagram.com/p/CTPtPd-v4-Z/?utm_medium=copy_link

বেশ কিছু দিন আগে ইমনেরই সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে দেখা মিলেছিল সন্দেশের। পথ কুকু্রটির জন‍্য একটি ভাল পরিবারের খোঁজ করছিলেন তিনি। কিছুদিন অপেক্ষা করে শেষমেষ নিজের পরিবারেই সন্দেশকে স্বাগত জানালেন ইমন। তবে সন্দেশকে বাড়িতে আনায় আরেকজনের গোঁসা হয়েছে।

Screenshot 2021 09 01 18 08 44 254 com.instagram.android
ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি ছবি পোস্ট করেছেন ইমন। সেখানে দেখা যাচ্ছে সন্দেশের জন‍্য সুন্দর করে বিছানা করে দিয়েছেন তিনি। অপরদিকে সন্দেশের প্রতি মায়ের এত আদর দেখে রেগে লাল বুলবুলি। ক‍্যামেরার দিকে মুখ ফিরিয়ে বসে রয়েছে সে। সেই ছবিও ক‍্যামেরাবন্দি করেছেন ইমন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর