‘ডোন্ট লভ মি বিচ’! মুক্তির স্বাদ পেয়েই নতুন বিতর্কে জড়ালেন পরীমণি

বাংলাহান্ট ডেস্ক: শেষমেষ কারাবাসের যন্ত্রণা থেকে মুক্তি পেলেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (porimoni)। প্রায় এক মাসের মাথায় জেল থেকে মুক্ত হলেন তিনি। বাড়িতে বেআইনি মদ ও মাদক দ্রব‍্য রাখার অপরাধে অগস্ট মাসের শুরুর দিকেই তাঁকে গ্রেফতার করেছিল বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব‍্যাটেলিয়ন। এরপর রঙ্গমঞ্চে অনেক নাটকের পর শেষমেষ ছাড়া পেলেন পরীমণি।

আর জেল থেকে বেরিয়েই নতুন বিতর্কের সূত্রপাতও করে ফেললেন নায়িকা। মঙ্গলবার তাঁর জামিন মঞ্জুর হলেও বুধবার সকালে জেল থেকে ছাড়া পান পরীমণি। তাঁকে নিতে এসেছিলেন মেসো জসিমউদ্দিন এবং অভিনেত্রীর পরিবারের আরো কয়েকজন সদস‍্য। এছাড়াও ছিলেন তাঁর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

pori moni bangladeshi actress 1
এদিন মুক্তির আনন্দে সম্পূর্ণ সাদা পোশাকে দেখা গেল পরীমণিকে। সাদা টিশার্ট, মাস্ক, মাথায় জড়ানো স্কার্ফ এবং চোখে সানগ্লাস। মুখে চওড়া হাসি নিয়ে উপস্থিত সাংবাদিক এবং অনুরাগীদের দিকে তাকিয়ে হাত নাড়েন পরীমণি। তখনি সকলের চোখ আটকায় তাঁর হাতের মেহেন্দির দিকে। সেখানে লেখা, ‘ডোন্ট লভ মি বিচ’। হৃদয়ের চিহ্ন দিয়ে বোঝানো হয়েছে লভ।

পরীমণির এই ‘মেহেন্দি বার্তা’ নিয়েই শুরু হয়েছে নয়া বিতর্ক। এমন কটাক্ষের সুরে কি নিন্দুকদেরই শাসন করতে চাইলেন বিতর্কিত নায়িকা? এতদিন তাঁর দুরবস্থায় যারা হেসেছিলেন এই বার্তা কি তাদের জন‍্যই? আর সবথেকে বড় প্রশ্ন, জেলের মধ‍্যে পরীমণি মেহেন্দি পেলেন কোথা থেকে? ওদেশের সংবাদ মাধ‍্যমের দাবি ছিল অন‍্য বন্দিদের মতোই সুযোগ সুবিধা পাচ্ছিলেন পরীমণি। অভিনেত্রী বলে বিশেষ কিছু দেওয়া হয়নি তাঁকে। তাহলে এই মেহেন্দি এল কোথা থেকে? প্রশ্ন নেটজনতার।

FB IMG 1630531321183
এখানেই বিতর্কের শেষ নয়। জামিন মঞ্জুর করার পর তিন বার পরীমণির বিরুদ্ধে রিমান্ডের আবেদন নিয়ে প্রশ্ন তুলেছে বাংলাদেশ হাইকোর্ট। বিনা কারণে রিমান্ড চাওয়া হয়েছে এবং তা মঞ্জুরও করা হয়েছে। এমনটাই অভিযোগ হাইকোর্টের। আপাতত মুক্তির পর কোনো মন্তব‍্য পরীমণি করেননি। পরবর্তীকালে এই বিষয়ে তিনি কী বলেন সেই দিকেই নজর উৎসাহীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর