খুব ভাল অভিনেত্রী রিয়া, প্রয়াত সুশান্তের প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ ইমরান হাশমি

বাংলাহান্ট ডেস্ক: চলতি বছরের যে ছবিটি নিয়ে সবথেকে বেশি উন্মাদনা ছিল অবশেষে তা মীক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। বলা হচ্ছে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি (emraan hashmi) অভিনীত ‘চেহরে’র কথা। তবে এই দুই হেভিওয়েট অভিনেতার জন‍্য কিন্তু মোটেও চর্চায় আসেনি এই ছবি। অমিতাভ ইমরান ছাড়াও এই ছবিতে একটি পার্শ্বচরিত্রে রয়েছেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty), যাকে নিয়ে গত বছর বলিউড ইন্ডাস্ট্রিতে শোরগোল পড়ে গিয়েছিল।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর চেহরে রিয়ার প্রথম ছবি। তাই বুঝতেই পারছেন কেন এই ছবি নিয়ে এত আলোচনা। বিনা প্রমাণেই সুশান্ত মৃত‍্যু মামলায় মূল অভিযুক্ত হিসেবে দেগে দেওয়া হয়েছিল রিয়াকে। এমনকি তাঁকে ডাইনি, গোল্ডডিগার তকমাও দেওয়া হয়েছিল। উপরন্তু মাদক কাণ্ডে এক মাস জেল খেটে এসেছেন তিনি। এর মাঝে চেহরে ছবিতে তাঁর অভিনয়ের খবর প্রকাশ‍্যে আসতেই যেন ক্ষোভের আগুনে ঘি পড়েছিল। ছবি বয়কটের ডাক দিয়েছিল নেটজনতা।

rhea chakrabortys brother showik granted bail in drugs case nearly 3 months after arrest
তবে এখন পরিস্থিতি একেবারেই অন‍্য রকম। একাংশ এখনো রিয়াকে কটাক্ষ শানালেও বেশিরভাগই থিতিয়ে গিয়েছে। সুযোগ বুঝে গত ২৭ অগাস্ট মুক্তিও পেয়ে গিয়েছে চেহরে। এবার ছবিতে রিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ব‍্যক্ত করলেন ইমরান হাশমি। অভিনেত্রীর ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, রিয়ার সঙ্গে কাজ করে খুব আনন্দ পেয়েছেন তিনি। নিজের কাজের ক্ষেত্রে যথেষ্ট পেশাদার রিয়া। কিন্তু একই খুব ঠাণ্ডা মাথায়ও কাজ করতে পারেন তিনি। দুজনের একসঙ্গে বেশ কিছু দৃশ‍্য রয়েছে বলে জানান ইমরান।

অভিনেতা আরো বলেন, “সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর রিয়াকে নিয়ে প্রচুর বিতর্ক হয়েছিল। কিন্তু আমরা বিতর্কের আগেই অনেকটা শুট করে নিয়েছিলাম। রিয়া সত‍্যিই খুব ভাল অভিনেত্রী এবং ছবিতে নিজের চরিত্রটিকে যথেষ্ট ভাল ভাবে ফুটিয়ে তুলেছেন পর্দায়।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর