মা হয়েই লুক চেঞ্জ, নতুন ‘মম্মি’ নুসরতের পোস্টে ঈশানের বাবার উল্লেখ!

বাংলাহান্ট ডেস্ক: ট্রোল সমালোচনা থেকে কখনোই দূরে পালানোর পাত্রী নন নুসরত জাহান (nusrat jahan)। বরং নিন্দুকদের চোখে চোখ রেখে নিজের কাজ করে যাওয়াতেই বিশ্বাসী তিনি। এর প্রমাণ অতীতেও বহুবার পাওয়া গিয়েছে। টিকটক ভিডিও করা নিয়ে ট্রোলড হলে নুসরত উত্তর দিয়েছিলেন ট্রোল চলুক, টিকটক তিনি বন্ধ করবেন না। যশ দাশগুপ্তের (yash dasgupta) সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়েও কাউকে কোনো কৈফিয়ত দেওয়ার প্রয়োজন মনে করেননি অভিনেত্রী।

নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবরে তোলপাড় হয়েছিল বিনোদন তথা রাজনৈতিক মহল। আগুনে আরো ঘি পড়েছিল যখন নুসরতের ভাবী সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছিলেন ‘স্বামী’ নিখিল জৈন। সমাজের নীতিপুলিসরা রে রে করে তেড়ে গিয়েছিল নুসরতের দিকে। কিন্তু তাঁকে টলানো যায়নি। ঠিক সময় মতো ধীরে ধীরে বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে এসেছিলেন তিনি।

   

Nusrat Jahan 5
শুরু থেকেই যশকে পাশে নিয়ে পথ চলছিলেন নুসরত। এমনকি সকলের চোখের সামনে দিয়েই যশকে নিয়ে হাসপাতালে গিয়েছেন, সন্তানের জন্ম দিয়ে সদ‍্যোজাতকে কোলে করে ফের যশের সঙ্গেই ফিরে এসেছেন নিজের বাড়ি। নুসরত প্রমাণ করে দিয়েছেন, চিৎকার করে ট্রোল নয়। নীরব থেকেও উচিত জবাব দেওয়া যায়।

এর আগে শোনা গিয়েছিল ছেলে ঈশানকে নিজের পরিচয়েই আপাতত বড় করতে চান নুসরত। তার পিতৃপরিচয় এখনো প্রকাশ‍্যে আনার প্রয়োজন মনে করছেন না তিনি। তবে নুসরতের সাম্প্রতিক পোস্ট দেখে অন‍্য কিছু মনে করছেন নেটিজেনরা। ঈশানকে নিয়ে বাড়ি ফেরার পর এটা অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়ায় দ্বিতীয় পোস্ট। সাদা কালো স্ট্রাইপ শার্ট, ছোট ঢেউ খেলানো চুলে লেন্সবন্দি হয়েছেন নুসরত।

IMG 20210902 145706
কাজল বিহীন চোখ, ঠোঁটে গোলাপি লিপস্টিক নিয়ে নতুন লুকে ধরা দিয়েছেন ‘মম্মি’ নুসরত জাহান। ক‍্যাপশনেও তাঁর ‘কেয়ার করি না’ মনোভাব। অভিনেত্রী লিখেছেন, ‘যাদের থেকে উপদেশ নাও না তাদের থেকে সমালোচনাও গ্রহণ কোরো না।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘নিউ রোল’, ‘নিউ মম্মি লাইফ’, ‘নিউ লুক’। ফটোগ্রাফার হিসেবে ‘ড‍্যাডি’ কে কৃতিত্ব দিয়েছেন নুসরত।

https://www.instagram.com/p/CTTyApMPZR0/?utm_medium=copy_link

এখানেই চোখ আটকেছে নেটজনতার। কে এই ‘ড‍্যাডি’? তবে কি এভাবেই ঈশানের বাবার পরিচয় সামনে আনছেন নুসরত? নেটিজেনদের বক্তব‍্য, গত বছর থেকেই নুসরতের সঙ্গে সঙ্গে রয়েছেন যশ। সম্পূর্ণ গর্ভাবস্থার সময়টাতেই অভিনেত্রীকে আগলে রেখেছিলেন তিনি। এমনকি সদ‍্যোজাতকে কোলে করে গাড়িতে তুলে বাড়িতেও নিয়ে এসেছেন যশ। তাই এই ফটোগ্রাফার যশ না হয়ে যায় না।

Screenshot 2021 09 02 14 33 37 578 com.instagram.android
নুসরত অবশ‍্য ছবি শেয়ার করেই খালাস। এদিন আরো একটি ছোট ভিডিও শেয়ার করেছেন তিনি। হাসিমুখে থাকলেও চোখে মুখে হালকা ক্লান্তি নজরে এসেছে নুসরতের। ক‍্যাপশনে তিনি লিখেছেন, সারা দিন সারা রাত না ঘুমিয়েই কাটছে তাঁর। তবে নতুন নতুন মাতৃত্বের এই উত্তেজনা যে বেশ উপভোগ করছেন তিনি তা তাঁর মুখ দেখেই স্পষ্ট।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর