ক্রিকেট পাগল ছিলেন বিগ বস জয়ী সিদ্ধার্থ শুক্লা, তাঁর মারকুটে ব্যাটিংয়ের ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রতিভাবান অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। সূত্রের খবর অনুযায়ী, রাতে ঘুমানোর আগে কিছু ওষুধ খেয়েছিলেন তিনি। কিন্তু সকালবেলা আর বিছানা ছেড়ে উঠতে পারেনি। এরপর আত্মীয়-স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন ঠিকই কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

সিদ্ধার্থ শুক্লার জন্ম ১৯৮০ সালের ১৩ ডিসেম্বর, ২০০৪ সালে ২৪ বছর বয়সে নিজের অভিনয় জীবন শুরু করেন তিনি। সেসময় তিনি ‘বাবুল কা অঙ্গন ছুটে না’ নামে একটি টিভি সিরিয়ালে প্রথম তাকে দেখা গিয়েছিল অভিনেতা হিসেবে। তবে বালিকাবধূ-তে শিব চরিত্রটি তাদের সকলের সামনে পরিচিত করতে সাহায্য করে। অভিনয় দিয়ে সকলের মন মাতিয়ে ছিলেন সিদ্ধার্থ, কিন্তু অনেকেই হয়ত জানেননা ক্রিকেটকেও একরকম ভালবাসতেন তিনি।

   

একাধিকবার সতীর্থ বন্ধু-বান্ধবদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গেছে তাকে। শুধু তাই নয়, একাধিক ইন্টারভিউতেও ক্রিকেটের প্রতি নিজের ভালবাসার কথা উল্লেখ করেছেন এই অভিনেতা। বেশ কিছু সংস্থার জন্য চ্যারিটি ম্যাচও খেলেছেন তিনি। এছাড়া একাধিক রিয়েলিটি শোয়ে রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই অভিনেতা। ‘বিগ বস ১৩’ -এর বিজয়ী তো বটেই, এছাড়াও ‘খাতরন কে খিলাড়ি’ এবং ‘ঝলক দিখ লাজা’র মতো শোতেও অংশগ্রহণ করেছিলেন তিনি।

https://youtu.be/9mL0dM_8cUs

এই প্রতিভাবান অভিনেতার অকাল মৃত্যুতে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছে গোটা পরিবার। শোকাহত চলচিত্র জগৎও। সিদ্ধার্থের আরও অনেক কিছু দেওয়ার ছিল অভিনয়কে, কিন্তু তার আগেই তার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না ফ্যানেরা।

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর