ঠিক কী কারণে মৃত‍্যু হল সিদ্ধার্থ শুক্লার! প্রকাশ‍্যে এল ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে প্রকাশ‍্যে এল অভিনেতা তথা বিগ বসের প্রাক্তন বিজেতা সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla) মৃত‍্যুর কারণ। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। দ্রুত মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যেতেই তাঁকে মৃত বলে ঘোষনা করেন চিকিৎসকরা। প্রাথমিক ভাবে আচমকা হার্ট অ্যাটাকই অভিনেতার মৃত‍্যুর কারণ হিসেবে চিহ্নিত করলেও ময়নাতদন্ত (postmortem) করা হয়েছিল সিদ্ধার্থের শরীরে।

অবশেষে শুক্রবার এসে পৌঁছল সেই রিপোর্ট। চিকিৎসকেরা প্রথমে জানিয়েছিলেন বুধবার রাতেই ঘুমের মধ‍্যে মৃত‍্যু হয়েছে সিদ্ধার্থের। কিন্তু কিছু ধোঁয়াশা তখনো ছিল। অন‍্য কোনো কারণ তাঁর মৃত‍্যুর নেপথ‍্যে থাকতে পারে কিনা সে ব‍্যাপারে নিশ্চিত হতেই ময়নাতদন্ত করান চিকিৎসকেরা।

IMG 20210902 193952
বৃহস্পতিবার রাতে এসে পৌঁছেছে প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্ট। এই রিপোর্ট অনুযায়ী, সিদ্ধার্থের মৃত‍্যুর নেপথ‍্যে কোনো অস্বাভাবিক কারণ নেই। তাঁর শরীরে কোনো রকম কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত‍্যু হয়েছে সিদ্ধার্থের। তবে এখনো ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছেন চিকিৎসকেরা‌।

মুম্বইয়ের কিছু সংবাদ মাধ‍্যমের দাবি, বুধবার রাত তিনটে নাগাদ বুকে ব‍্যথা শুরু হয় সিদ্ধার্থের। মাকে ডাকেন তিনি। এক গ্লাস জল তিনি খাওয়ানোর চেষ্টা করেন ছেলেকে। কিন্তু সিদ্ধার্থের শরীর ততক্ষণে অসাড় হতে শুরু করেছে। ভয় পেয়ে অভিনেতার দুই বোনকে ডেকে তোলেন তাঁর মা। ওই রাতেই পারিবারিক চিকিৎসকও আসেন ডাক পেয়ে। তাঁর পরামর্শেই কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে।

আবার কিছু সংবাদ মাধ‍্যমের দাবি বুধবার রাতে নাকি সিদ্ধার্থের বাড়িতেই ছিলেন তাঁর ‘প্রেমিকা’ শেহনাজ গিল। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বুধবার রাত সাড়ে নটা নাগাদ বাড়ি ফেরেন সিদ্ধার্থ। তাঁর নাকি শরীরে অস্বস্তি হচ্ছিল। বাড়িতে সে সময় অভিনেতার মা ও শেহনাজ দুজনেই ছিলেন। সিদ্ধার্থকে তাঁরা প্রথমে লেবু জল ও তারপর আইসক্রিম খেতে দেন। কিন্তু তাতেও অস্বস্তি না যাওয়ায় অভিনেতাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন তাঁরা।

pic 21
সূত্রের খবর, শেহনাজের কোলে মাথা রেখে শুয়েছিলেন সিদ্ধার্থ। তাঁর পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলেন শেহনাজ। দুজনে ওভাবেই ঘুমিয়ে পড়েন এক সময়। বৃহস্পতিবার সকাল সাতটা নাগাদ ঘুম ভেঙে শেহনাজ দেখেন সিদ্ধার্থ তখনো তাঁর কোলে মাথা রেখেই শুয়ে রয়েছেন। কিন্তু তিনি ডাকলে সাড়া দেননি অভিনেতা।

ভয় পেয়ে পরিবারের বাকিদের ডাকেন শেহনাজ। খবর পেয়ে আসেন পারিবারিক চিকিৎসক। তিনি এসে দুর্ঘটনার কথা বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কুপার হাসপাতালে নিয়ে গেলে সিদ্ধার্থকে মৃত ঘোষনা করে চিকিৎসকরা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর