ট্রোল সইতে না পেরে মানসিক সুস্থতা হারালেন হিরো আলম! বাংলাদেশি অভিনেতার ভিডিও নিয়ে চাঞ্চল‍্য নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: বাংলাদেশি অভিনেতা হিরো আলমকে (hero alom) কে না চেনে! নিজের লুকস ও অভিনয় দক্ষতার জন‍্য কিছুটা সমালোচনা এবং ট্রোলের জন‍্যই বিখ‍্যাত হয়ে উঠেছেন তিনি। কিন্তু হিরো আলমকে নিয়ে যতই ট্রোল হোক না কেন, তাঁকে উপেক্ষা ক‍রার ক্ষমতা কারোর নেই। নিজের দক্ষতাতেই নেটদুনিয়ায় জায়গা করে নিয়েছেন হিরো আলম।

তবে সম্প্রতি বাংলাদেশের এই অভিনেতাকে নিয়ে বেশ চিন্তায় পড়েছেন নেটনাগরিকরা। অনুরাগীদের আশঙ্কা, মানসিক সুস্থতা হারিয়েছেন হিরো আলম। কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী? আসলে সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে যেখানে শতছিন্ন জামা কাপড় পরে পাগলের মতো ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে হিরো আলমকে।

Hero Alom biography
কখনো রাস্তার পাশে রাখা আবর্জনা ফেলার পাত্র ঘাঁটছেন আবার কখনো কাঁধে একটা বড়সড় বস্তা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন উদ্দেশ‍্যহীন ভাবে। এই দৃশ‍্য দেখেই নেটিজেনদের চিন্তা, সত‍্যি সত‍্যি পাগল হয়ে গেলেন নাকি হিরো আলম? তবে ভিডিওটি একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে আসলে এটি একটি ছবির দৃশ‍্য। ক‍্যামেরার সামনে অভিনয় করছেন হিরো আলম। সে কারণেই তাঁর অমন ভবঘুরের মতো বেশভূষা।

https://www.youtube.com/watch?v=_LsFSZupCqo

সদ‍্য নেটদুনিয়ায় ভাইরাল সিংহলী ভাষার গান ‘মানিকে মাগে হিথে’ গেয়ে শোনান হিরো আলম। তাঁর অদ্ভূত উচ্চারণ ও বেসুরো গায়কীর দৌলতে ইতিমধ‍্যেই ভাইরাল সে গান। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছে হিরো আলমের কাণ্ড দেখে। অনেকে বলছেন, এ গান শুনলে যে কেউ অসুস্থ হয়ে পড়তে পারে।

মাস কয়েক আগে স্ত্রী নুসরত জাহান সুমির (nusrat jahan sumi) সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখ খোলেন হিরো আলম। কয়েকজন ইউটিউবার দাবি করেছিলেন নুসরত নাকি হিরো আলমকে ছেড়ে চিকন আলির সঙ্গে সংসার করার মনস্থ করেছেন। বেশ কিছুদিন বিষয়টা নিয়ে জলঘোলা হওয়ার পর অবশেষে হস্তক্ষেপ করেন হিরো আলম খোদ।

সোশ‍্যল মিডিয়াতেই মুখ খোলেন তিনি। নুসরতের সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই, বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার  নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সাথে পালিয়ে গেছে। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি, তাই হয়তো বা অনেকেরই সহ্য হচ্ছে না।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর