‘কৃষ্ণকলি’কে আউট করে তার জায়গা নিল ‘উমা’, শুরুর আগেই সিরিয়াল বয়কটের ডাক শ‍্যামা-ভক্তদের

বাংলাহান্ট ডেস্ক: এখনো শুরু হতে পারেনি, সবেমাত্র পথচলার দিনক্ষণ ঠিক হয়েছে মাত্র। তার আগেই বিতর্কে জড়ালো জি বাংলার নতুন সিরিয়াল ‘উমা’ (uma)। ক্রিকেটপ্রেমী এক মেয়ের কাহিনি নিয়ে আসতে চলেছে এই সিরিয়াল। চিত্রনাট‍্যের থেকেও বেশি নতুন সিরিয়ালের নায়ককে নিয়ে উত্তেজনা রয়েছে নেটিজেনদের মনে। কারণ এই প্রথম কোনো অভিনেতাকে একই সঙ্গে দুটি সিরিয়ালে লিড রোল করতে দেখা যাবে।

উমার নায়ককেও সকলেই চেনেন। তিনি নীল ভট্টাচার্য (neel bhattacharya)। কৃষ্ণকলিতে (krishnakali) তিনি নিখিল হলেও উমার কাছে তিনি অভিমন‍্যু। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসে গিয়েছে সিরিয়ালের জমজমাট প্রোমো। দেখানো হয়েছে শুরুর দিনক্ষণও। আর গণ্ডগোলটা বেঁধেছে সেখানেই। গত তিন বছর ধরে সন্ধ‍্যা সাতটার স্লটটি বুক ছিল কৃষ্ণকলির নামে। কিন্তু তাকে সরিয়ে এখন সেখানে জায়গা করে নিচ্ছে উমা।

Uma min
এতেই ক্ষেপেছেন নেটিজেনদের একটা বড় অংশ। সেই ২০১৮ থেকে নাগাড়ে ভাল পারফর্ম করে আসছে কৃষ্ণকলি। পরিবার যত বড় হয়েছে টিআরপি রেটিংও তত বেড়েছে। সম্প্রতি নিখিলকে না দেখানোয় রেটিং কিছুটা কমলেও এখনো এক থেকে দশছর মধ‍্যে জায়গা ধরে রেখেছে কৃষ্ণকলি। তাহলে কেন একটি নতুন সিরিয়ালের জন‍্য সরানো হচ্ছে তাকে? জবাব চাইছেন শ‍্যামার অনুরাগীরা।

কয়েকজন ক্ষোভ উগরে দিয়েছে নিখিল ওরফে নীলের উপরে। একজন লিখেছেন, নিখিল ছাড়া কৃষ্ণকলি মানা যাবে না। আবার আরেকজনের কটাক্ষ, নীল ভাবছেন তিনি থাকলেই সিরিয়াল হিট হবে। কিন্তু আসলে উলটোটা হবে। শ‍্যামা নিখিলের জুটি ভেঙেছেন নীল। যে নায়ক অনুরাগীদের দাম দেয় না ভক্তরাও তার সিরিয়াল দেখবে না। নতুন সিরিয়াল উমাকে বয়কট করার ডাক দিয়েছেন নেটনাগরিকরা।

Krishnakoli 12 September 2020 Written Update Shyama to come back home
তবে নীল আশাবাদী, নিখিল যেমন দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল, তেমন অভিমন‍্যুও পারবে। তিনি জানালেন, নিখিল ও অভিমন‍্যু দুটি চরিত্র একেবারে অন‍্যরকম। অভিমন‍্যু একজন সফটওয়‍্যার ইঞ্জিনিয়ার। কিন্তু সমাজসেবাই তাঁর ধ‍্যানজ্ঞান। উমার সঙ্গে দেখা হয় তাঁর, তারপর প্রেম। উমার ক্রিকেটার হওয়ার স্বপ্নে পাশে থাকতে পারবে অভিমন‍্যু? সেই গল্পই উঠে আসবে নতুন সিরিয়ালে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সন্ধ‍্যা সাতটায় কৃষ্ণকলির বদলে দেখা যাবে উমাকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর