‘২৫ বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার জন্য লাইন লাগিয়েছেন’, দিল্লীতে বোমা ফাটালেন অভিষেক

বাংলাহান্ট ডেস্কঃ কয়লা দুর্নীতি মামলায় সোমবার ইডির তলবে দিল্লী গিয়েছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee)। সেখানে গিয়ে দীর্ঘ ৯ ঘণ্টা কড়া জিজ্ঞাসাবাদের পর, বাইরে বেরিয়ে এক বোমা ফাটালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা শুনে থরহরি কম্প হতে শুরু করেছে বিজেপির অন্দরে।

দীর্ঘক্ষণ জেরা শেষে সন্ধ্যা আটটা নাগাদ ইডি দফতর থেকে বেরিয়ে বেশ কিছুটা বিরক্তিকর দেখা যাচ্ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সেখানেই দাঁড়িয়ে সাংবাদিকদের মুখোমুখী হয়ে বেশকিছু কড়া কড়া কথা বলে হুঁশিয়ারি দেন বিজেপিকে। সঙ্গে কটাক্ষ করতেও ছাড়েননি স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির চাণক্য অমিত শাহকেও।

Abhishek Banerjee 6

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, ‘রাজনৈতিক ভাবে টক্কর দিতে না পেরে এসব করছে বিজেপি শিবির। এই ভীতুদের সামনে কখনই মাথা নত করব না। যা করার আছে করে নিতে পারেন, পারলে রাজনৈতিকভাবেই এই রাজনীতির লড়াই জিতে দেখান। বাকিদের ভুলে যান, আসন্ন নির্বাচনে তৃণমূলই বিজেপিকে হারিয়ে দেবে’।

ওখানে দাঁড়িয়েই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করে অভিষেক বলেন, ‘উনি তো শুধু বড় বড় কথা বলতেন। বলতেন তাঁর নাকি অনেক কম বয়স থেকেই রাজনীতির অভিজ্ঞতা রয়েছে, তাঁরা ২০০-র বেশি আসন পাবেন। কিন্তু ২০০ কোথায়, গাড়ি তো ৭০-ই আটকে গেল। আগামী দিনে যে সব রাজ্যে বিজেপির সংগঠন রয়েছে, সেখানে গিয়ে আমরা ওদের সরাসরি টক্কর দেব। ওদের পরাস্ত করার জন্য যা যা করণীয় তাই করব, যা করার করে নিক ওরা’।

এরপরই চমক দিয়ে বলেন, ‘আমি বলছি এখনও ২৫ জন বিজেপি বিধায়ক লাইনে রয়েছেন, শুধু আমরা তাঁদের নিচ্ছি না। তবে যদি কেউ মনে করেন যে বিজেপি এলে উপনির্বাচন হবে না, তাঁদের আশ্বাস দিচ্ছি- প্রয়োজনে ওরা ইস্তফা দিয়ে লড়ে জিতে আসবে’।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর