ভবানীপুরে মমতার বিরুদ্ধে প্রার্থী হতে চাইছে না কেউ! বিস্ফোরক স্বীকারোক্তি দিলীপের

বাংলাহান্ট ডেস্কঃ উপনির্বাচনের দিন স্থির হয়ে গেলেও, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) অনেকেই লড়তে নারাজ, এমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। উপনির্বাচনের দিনক্ষণ নির্ধারণ হয়ে গেলেও, এখনও অবধি প্রার্থীর নাম স্থির করতে পারেনি বিজেপি (bjp) শিবির। চলছে বিভিন্ন পর্যায়ের আলোচনা।

নন্দীগ্রামে তৃণমূলত্যাগী শুভেন্দু অধিকারীকে বিজেপির পক্ষ থেকে জয়ী করেছিল বাংলার মানুষ। কড়া প্রতিদ্বন্ধী হলেও, নির্বাচনের মঠে হার স্বীকার করে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেই কারণেই এবার উপনির্বাচনে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এক জোরালো মুখ খুঁজছে বিজেপি শিবির।

   

Ghosh 1582468892

তবে এবিষয়ে মঙ্গলবার দিলীপ ঘোষ জানান, ‘এই সময় ভবানীপুরের নির্বাচনের জন্য প্রস্তুত ছিল না পদ্ম শিবির। যার কারণে প্রার্থী নির্বাচন নিয়ে কিছুটা সমস্যায় পড়তে হচ্ছে দলকে। আলোচনায় অনেকের নাম উঠে এলেও, ভবানীপুরে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অনেকেই দাঁড়াতে চাইছেন না। তবে দলের পক্ষ থেকে একটি তালিকা তৈরি করে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে পাঠানো হয়েছে, তারাই নির্ধারণ করবেন’।

সূত্রের খবর, দীনেশ ত্রিবেদী, তথাগত রায়, রুদ্রনীল ঘোষ এবং অনির্বাণ গঙ্গোপাধ্যায়-র নাম আলোচনায় উঠে এলেও, এখনও কিছু স্থির করেনি পদ্ম শিবির। তবে শীর্ষ নেতৃত্বের উপর বাকিটা ছাড়া হয়েছে বলে খবর। আবার শোনা যাছে আগামীকাল অর্থাৎ বুধবার ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনের জন্য বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করা হতে পারে।

Mamata campaign

প্রসঙ্গত, আগামী ৩০ শে সেপ্টেম্বর রয়েছে ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ১৩ ই সেপ্টেম্বর পর্যন্ত এবং মনোনয়ন প্রত্যাহার করার শেষ তারিখ নির্ধারন করা হয়েছে ১৬ ই সেপ্টেম্বর পর্যন্ত। নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ৩ রা অক্টোবর।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর