বিজেপিকে ভয় পেয়ে গোটা মন্ত্রিসভাকেই প্রচারে নামিয়েছেন, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

বাংলাহান্ট ডেস্কঃ উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই, কোমর বেঁধে প্রচারের মাঠে নেমে পড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং গোটা তৃণমূল বাহিনী। আর এই বিষয়কেই কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)।

vvbvbv

শুক্রবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতর্ভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখী হয়ে দিলীপ ঘোষ বলেন, ‘আমরা তো এখনও প্রার্থীর নাম ঘোষণা করিনি, এখনও প্রচারের মাঠেও নামিনি। তবে আমাদের লড়াই কিন্তু হবে হাড্ডাহাড্ডি। কিন্তু মুখ্যমন্ত্রী এখনই গোটা মন্ত্রিসভাকে নিয়ে রাস্তায় নেমে পড়েছেন। তাহলেই ভাবুন, বিজেপিকে কতোটা ভয় পেয়েছেন’।

উপনির্বাচনের দিন স্থির করা হয়েছে আগামী ৩০ শে সেপ্টেম্বর। সেই দিকে টার্গেট করে ইতিমধ্যেই তৃণমূলের পক্ষ থেকে প্রচারে নেমে পড়লেও, বিজেপির পক্ষ থেকে এখনও প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। দলীয় সূত্রে খবর, ওই কেন্দ্রে কেউই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দাঁড়াতে চাইছেন না। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে যোগ্য প্রার্থী পাওয়া নিয়ে সমস্যা দেখা দিয়েছে। তবে বঙ্গ বিজেপির পক্ষ থেকে ৬ জনের নাম তালিকাভুক্ত করে পাঠানো হয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে।

IMG 20210608 191258

সেই তালিকায় নাম রয়েছে বিশ্বজিৎ সরকার, প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়, রাজ্য সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় এবং বিধানসভা নির্বাচনে পরাজিত প্রার্থী রুদ্রনীল ঘোষ, অনির্বাণ গঙ্গোপাধ্যায় এবং প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালদের।

এই তালিকায় নাম থাকা বিশ্বজিৎ সরকার হলেন কাঁকুড়গাছির নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা। যার কারণে অন্যান্য প্রার্থীদের মত বিশ্বজিৎ সরকারের দিকেও পাল্লা কিছুটা ভারী রয়েছে। এই উপনির্বাচনে প্রার্থী হওয়ার দৌড়ে তিনিও সামিল রয়েছেন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর