‘পাগলের মতো ভালবেসেছি বিরাটকে’, অনুষ্কা-পতিকে নিয়ে বিষ্ফোরক ম্রুনাল ঠাকুর

বাংলাহান্ট ডেস্ক: দিনদিন বেড়েই চলেছে বিরাট কোহলির (virat kohli) অনুরাগী সংখ‍্যা। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের মহিলা ফ‍্যান ফলোয়িং যে বেশ ঈর্ষণীয় তা স্বীকার করবেন সকলেই। তিনি নিজেও অনুষ্কা শর্মাকে মন দিলেও তাঁর প্রেমে পাগল হয়েছেন একাধিক নামজাদা তারকা। তালিকায় নাম রয়েছে অভিনেত্রী ম্রুনাল ঠাকুরের (mrunal thakur)। অতি সম্প্রতি এই এই গোপন তথ‍্য ফাঁস করেছেন তিনি।

তেলুগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেকে শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন ম্রুনাল। ছবির বিষয়েই কথা বলতে গিয়ে নিজের ভালবাসার কথা প্রকাশ করেন তিনি। এক নামী সংবাদ পত্রের সঙ্গে সাক্ষাৎকারে ম্রুনাল বলেন, একটা সময় পাগলের মতো ভালবাসতেন তিনি বিরাটকে। অভিনেত্রীর ভাই ক্রিকেট ভক্ত। সেই সূত্রে তাঁরও ভালবাসা জন্মায় খেলার প্রতি।

mrunal thakur 1631159550363 1631159567286
এমনকি দর্শক ভর্তি স্টেডিয়ামে বসে নীল জার্সি পরে ভারতের জন‍্য গলাও ফাটিয়েছেন ম্রুনাল। ছোটবেলায় খেলার সঙ্গে যুক্তও ছিলেন তিনি। মূলত বাস্কেটবল এবং ফুটবল খেলতেন অভিনেত্রী। জেলাভিত্তিক প্রতিযোগিতায় নামও উঠেছিল ম্রুনালের। আর আজ তিনি নিজেই একটি ক্রিকেট ভিত্তিক ছবিতে অভিনয় করছেন।

জার্সি মূলত একটি তেলুগু ছবির রিমেক। নাম একই রাখা হয়েছে ছবির। প্রধান চরিত্রে রয়েছেন শাহিদ কাপুর। তাঁর নায়িকা হয়েছেন ম্রুনাল। পরিচালক গৌতম তিন্নানউরির ছবিটি গত বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা আবহে পিছিয়ে যায় মুক্তির তারিখ। শেষমেষ চলতি বছরের দিওয়ালিতে জার্সির মুুুক্তর পরিকল্পনা করা হচ্ছে।

এছাড়াও আরো কয়েকটি ছবি রয়েছে ম্রুনালের ঝুলিতে। এরপর আঁখ মিচোলি ছবিতে দেখা যাবে তাঁকে। পরেশ রাওয়াল, শরমন যোশী, অভিমন‍্যু দাসানির মতো অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এছাড়াও আদিত‍্য রয় কাপুরের সঙ্গেও একটি তামিল ছবির হিন্দি রিমেকে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে।


Niranjana Nag

সম্পর্কিত খবর