পার্বতীর কোলে ছোট্ট গণেশ, সুদীপা-পুত্র আদিদেবকে চোখে হারাচ্ছেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের পাশাপাশি টলিউডেও পূজিত হলেন গণপতি বাপ্পা। টলি ও টেলিটাউনের তারকারা কেউ বা ঘরোয়া ভাবে আবার কেউ শুটিং সেটে আরাধনা করলেন বিঘ্নহর্তার। এবারের গণেশ চতুর্থী স্পেশ‍্যাল ছিল সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ‍্যায়ের (sudipa chatterjee) জন‍্যও। কারণ এই প্রথম নিজের ব‍্যবসার উন্নতির জন‍্য সিদ্ধিদাতা গণেশের পুজো করলেন তিনি।

মাস কয়েক হল নিজের শাড়ির ব‍্যবসা ‘ব্র‍্যান্ড সুদীপা চট্টোপাধ‍্যায়’ শুরু করেছেন তিনি। সেই দোকানেই প্রথম বার গণেশ পুজোর আয়োজন করেন সুদীপা। নিজে হাতে করে লাল চেলি দিয়ে গণপতিকে মুড়ে দোকানে এনে প্রতিষ্ঠা করেন তিনি। নিষ্ঠাভরে পুজো সারেন সিদ্ধিদাতার। মায়ের সঙ্গে এদিন গণেশের আরাধনায় যোগ দিয়েছিল সুদীপার ছোট্ট গণেশ আদিদেব চট্টোপাধ‍্যায়ও (aadidev chatterjee)।

FB IMG 1631309357875
মায়ের কোলে বসে অবাক হয়ে পুজোর কাজকর্ম দেখল সে। মায়ের সঙ্গে গণেশ ঠাকুরকে আরতিও করল আদিদেব। এদিন নিজে ট্র‍্যাডিশনাল মরাঠি সাজে সেজেছিলেন সুদীপা। গাঢ় বেগুনি ও সোনালি রঙের সালওয়ার কামিজের সঙ্গে নাকে পরেছিলেন নথ। ছেলেকেও এদিন ট্র‍্যাডিশনাল সাজেই সাজিয়েছিলেন সুদীপা।

FB IMG 1631309361612
মায়ের কোলে বসে আদর খাওয়ার ফাঁকে ক‍্যামেরাবন্দি হয়েছে আদিদেব। সেসব ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতেই আপ্লুত নেটিজেনরা। ঠিক যেন মা পার্বতীর কোলে ছোট্ট গণেশ, সুদীপা ও আদিদেবকে দেখে এমনি প্রতিক্রিয়া দিলেন নেটিজেনরা। মিষ্টি আদিদেবকে ভালবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন তারা।

https://www.instagram.com/reel/CTm8BcBBXpc/?utm_medium=copy_link

সোশ‍্যাল মিডিয়ায় আদিদেবের ফ‍্যান ফলোয়িং নেহাত কম নয়। তার ছবি বা ভিডিও দেওয়া মাত্রই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগেই একটি ভিডিও শেয়ার করেছিলেন সুদীপা যেখানে দেখা গিয়েছিল হাতে একটি জিলিপি নিয়ে দাঁড়িয়ে রয়েছে আদিদেব। সামনে প্লেটে সাজানো কচুরি, তরকারি শিঙাড়া।

https://www.instagram.com/reel/CToqCO6BnuY/?utm_medium=copy_link

আদিদেবের চোখ একবার কচুরির প্লেটের দিকে আর একবার হাতের জিলিপির দিকে। ভাবটা এমন, ‘আগে কোনটা খাই কচুরি নাকি জিলিপি?’ ঘুম থেকে উঠেই ছেলের এই কাণ্ড দেখে ক‍্যামেরাবন্দি করার লোভ সামলাতে পারেননি সুদীপা। সঙ্গে ব‍্যাকগ্রাউন্ডে জুড়ে দিয়েছেন ট্রেন্ডি ‘জলেবি বেবি’ গান। কমেন্ট বক্সে আদিদেবের জন‍্য উপচে পড়েছে ভালবাসা। আবার কয়েকজন লিখেছেন, কচুরি জিলিপি দেখে তো তাদেরই খেতে ইচ্ছা করছে।


Niranjana Nag

সম্পর্কিত খবর