কোটিপতি আইনজীবি, লড়বেন মমতা ব্যানার্জির বিরুদ্ধে, রইল প্রিয়াঙ্কা টিবরেওয়ালের মোট সম্পত্তির পরিমাণ

বাংলা হান্ট ডেস্কঃ কার্যত এখন সকলেরই চোখ আটকে রয়েছে ভবানীপুর উপ-নির্বাচনে। কারণ নন্দীগ্রামের হারের ফলে এখন ভবানীপুর উপ নির্বাচনে তৃণমূলের প্রার্থী খোদ সুপ্রিমো মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। তার বিরুদ্ধে একদিকে যেমন বিজেপি থেকে দাঁড়িয়েছেন আইনজীবী প্রিয়ঙ্কা টিবরেওয়াল (priyanka tibrewal), অন্যদিকে তেমনি বামফ্রন্টের প্রার্থী শ্রীজীব বিশ্বাস। পেশায় তিনিও আইনজীবী, তাই কার্যত বলাই যায় মমতার বিরুদ্ধে জোরদার হবে দুই আইনজীবীর লড়াই।

মমতার বিরুদ্ধে দাঁড়ানো বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার জন্ম ১৯৮১ সালে। কলকাতার ওয়েল্যান্ড গোলস্মিথ স্কুলে শিক্ষা জীবন শুরু করার পর দিল্লি থেকে স্নাতক ডিগ্রী লাভ করেন তিনি। এরপর হাজরা ল কলেজ থেকে আইন বিষয়ক স্নাতক ডিগ্রীও লাভ করেন প্রিয়াঙ্কা। আসুন এবার জেনে নেওয়া যাক বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের স্থাবর অস্থাবর সম্পত্তির পরিমাণ কত। ইতিমধ্যেই শুক্রবার নিজের মনোনয়ন এবং স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ সম্পর্কে হলফনামা জমা দিয়েছেন তৃণমূল প্রার্থী মমতা ব্যানার্জি।

   

বিজেপি তরফে জানা জানা গিয়েছে প্রিয়াঙ্কা এ বিষয়ে হলফনামা জমা দেবেন সোমবার। তখনই সঠিকভাবে জানা যাবে তার সম্পত্তির পরিমাণ বর্তমানে ঠিক কত? তবে গত বিধানসভা নির্বাচনের এন্টালী থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন প্রিয়াঙ্কা। সে সময়ে নির্বাচন কমিশনকে তিনি জানিয়েছিলেন, তার মোট সম্পত্তির পরিমাণ ৩ কোটি ৫২ লাখ ৮১ হাজার ৮৭৯ টাকা। অন্যদিকে দেনার পরিমাণ ৬৫ লাখ ৭০ হাজার ২১০ টাকা। জানিয়ে রাখি এরমধ্যে নিয়ম অনুযায়ী প্রিয়াঙ্কার স্বামী আদিত্য টিবরেওয়ালের সম্পত্তির পরিমাণও অন্তর্ভুক্ত। একই সঙ্গে রয়েছে স্থাবর সম্পত্তিও।

priyanka tibrewal

আলাদাভাবে দেখতে গেলে প্রিয়াঙ্কার স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৬০ লাখ টাকা এবং অস্থায়ী সম্পত্তি রয়েছে মোট ২ কোটি ১৮ লাখ ২৭ হাজার ৫১৬ টাকার। বলাই বাহুল্য এর মধ্যে পারিবারিক সম্পত্তিও অন্তর্ভুক্ত।

 

ad2
Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর